মহানগরী পাইওনিয়ার ফুটবল লীগের খেলোয়াড় বাছাই কাল শুরু

| শনিবার , ১১ ডিসেম্বর, ২০২১ at ৭:৩৪ পূর্বাহ্ণ

মহানগরী পাইওনিয়ার ফুটবল লীগের খেলোয়াড় বাছাই কার্যক্রম আগামী ১২ ডিসেম্বর শুরু হবে । ৪ দিন এ কার্যক্রম চলবে। এম.এ আজিজ স্টেডিয়ামের দক্ষিন প্রান্তের সংস্থার কার্যলয়ের ২য় তলায় সন্ধ্যায় টা থেকে রাত ৯টা পর্যন্ত এই কার্যক্রম চলবে । উল্লেখ্য ১ জুলাই ২০২১ইং তারিখে যাদের বয়স ১৮ বছর পূর্ণ হয়নি কেবল মাত্র তারাই এই লীগে খেলতে পারবে। মোবাইল ধারনকৃত ছবি গ্রহণযোগ্য হবেনা।
অব্যশ্যই প্রত্যেক খেলোয়াড়কে তিন কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, তার স্কুলের প্রধান শিক্ষক বা তার কলেজের অধ্যক্ষ এবং অছাত্র হলে তাকে ব্যক্তিগতভাবে চিনে এমন কোন ১ম শ্রেনীর সরকারী গেজেটেড অফিসার দ্বার সত্যায়িত করতে হবে। তবে জে.এসসি ও এস.এসসি পরীক্ষার ছবি সংযুক্ত মূল প্রবেশপত্র ( ফটোকপিসহ) প্রদর্শন করলে ঐ সব খেলোয়াড়দের ফটো সত্যায়িত হবার প্রয়োজন নাই । স্কুলের ছাত্র হলে তার স্কুলের প্রধান শিক্ষক কর্তৃক স্বাক্ষরিত বয়সের সার্টিফিকেট জমা দিতে হবে । এস.এসসি পরীক্ষায় অংশগ্রহণ করে থাকলে ঐ পরীক্ষার ছবিযুক্ত প্রবেশপত্র অথবা রেজিষ্ট্রেশন কার্ডের ফটোকপি মূল কপি সহ জমা দিতে হবে। প্রতিটি দলের কর্মকর্তাকে অফিস চলাকালীন সময় বাইলজ সংগ্রহ করার জন্য জানানো হয়েছে। ১২ ডিসেম্বর যাদের বাছাই করা হবে সে সব ক্লাব সমুহ হচ্ছে । ফরিদ ফুটবল একাডেমি, পাহাড়তলী একাদশ, রামপুর একাদশ, বাবর ফুটবল একাডেমি। ১৩ ডিসেম্বর বাছাই করা হবে এফ.সি চট্টগ্রাম, মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি, হাটহাজারী স্পোটর্স ক্লাব, শিকলবাহা স্পের্টস ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র এবং
মোহরা ফুটবল একাডেমি। ১৪ ডিসেম্বর বাছাই করা হবে ওয়াই কেবি ফ্রেন্ডশিপ ক্লাব, লালখান বয়েজ ক্লাব, বাংলাদেশ বয়েজ ক্লাব ফুটবল একাডেমি, কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি, ধানঁিসড়ি ক্লাব এবং মোহরা স্পোর্টস একাডেমি। ১৫ ডিসেম্বর বাছাই করা হবে কে.এম স্পোর্টিং ক্লাব, সাতকানিয়া ফুটবল খেলোয়াড় সমিতি, এ.কে. স্পোর্টস একাডেমি, নিমতলা এভারগ্রীন ক্লাব, বরমা ফিজিক্যাল ক্লাব এবং হাটহাজারী খেলোয়াড় সমিতি।

পূর্ববর্তী নিবন্ধচিটাগাং ক্লাবে ব্যাডমিন্টন দাবা ও লন টেনিস টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন
পরবর্তী নিবন্ধনিউজিল্যান্ডে হোটেল কোয়ারেন্টিনে বাংলাদেশ দল