মমতার দলে টিকিট না পেয়ে কেউ কাঁদলেন কেউ দিলেন হুমকি

| শনিবার , ৬ মার্চ, ২০২১ at ১১:০৩ পূর্বাহ্ণ

কালীঘাটে নিজের বাসভবন লাগোয়া অফিস থেকে গতকাল শুক্রবার দলের প্রার্থী ঘোষণা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রার্থী হলেন অনেকে। কিন্তু দলের খারাপ সময়ে যারা সুপ্রিমোর সঙ্গে ছিলেন তাদের অনেকে একুশের নির্বাচনে দলের টিকিটই পেলেন না। প্রার্থী তালিকা প্রকাশের পর তৃণমূল অন্দরে এখন বিদ্রোহের সুর। খবর বাংলাননিউজের।
প্রার্থী ঘোষণার পর টিকিট না পেয়ে প্রকাশ্যেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সাবেক বিধায়ক আরাবুল ইসলাম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লেখেন, দলের আজকে আমার প্রয়োজন ফুরালো। এরপরই উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগণা জেলার ভাঙড়ে। জায়গায় জায়গায় গাড়ির টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে আরাবুল সমর্থকেরা। কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে ৩৪ নম্বর জাতীয় সড়কে অবরোধ ওঠে। সংবাদ মাধ্যমে কান্নাভেজা গলায় আরাবুল বলেন, কঠিন সময়ে দলের হয়ে কাজ করেছি। দিদি যখন যা দায়িত্ব দিয়েছেন তাই পালন করেছি। কিন্তু এবার টিকিট পেলাম না। হয়তো আমার প্রয়োজন ফুরিয়েছে।
প্রসঙ্গত, ২০০৬ সালে যখন রাজ্যজুড়ে বামদের আধিপত্য তুঙ্গে, তখন একক ক্ষমতায় ভাঙড়ে তৃণমূল কংগ্রেসের পতাকা উড়িয়েছিলেন আরাবুল। এবার সেই আরাবুলকেই প্রার্থী না করায় উত্তপ্ত এলাকা। ওই জেলার আর এক কেন্দ্র সাতগাছিয়া। যেখান থেকে চারবার জিতেছেন সোনালি গুহ। মমতার ছায়াসঙ্গী হিসাবেই পরিচিত তিনি। কিন্তু এবার মমতার প্রার্থী তালিকায় স্থান না পাওয়ায় কাঁদতে কাঁদতে নেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগড়ালেন সোনালি। তিনি বলেন, বহু আন্দোলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইয়ের পাশে থেকেছি।

পূর্ববর্তী নিবন্ধফরহাদাবাদে ভেনভেনিয়া শাহ’র বার্ষিক ওরশ আজ
পরবর্তী নিবন্ধডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি