মজিদিয়া ছৈয়দীয়া কাদেরীয়া ইবতেদায়ী মাদ্‌রাসার পুরস্কার বিতরণ

| মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:২০ পূর্বাহ্ণ

আনোয়ারা তৈলারদ্বীপ বারখাইন মজিদিয়া ছৈয়দীয়া কাদেরীয়া ইবতেদায়ী মাদ্‌রাসা ও এতিমখানার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণ সম্প্রতি সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ছৈয়দ আহম্মদ কন্ট্রাক্টর। উদ্বোধক ছিলেন দাতা সদস্য আলহাজ্ব ফজলুল কাদের মাস্টার। মো. জয়নুল আবেদীনের সঞ্চালানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও আরামিট গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আলমগীর চৌধুরী। প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার মাদ্‌রাসা শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে উন্নয়নের এই মূল্যায়ন আপনাদের করতে হবে। উন্নয়নের এই যাত্রা অব্যাহত রাখতে অগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনার সরকার থাকলে উন্নয়ন থাকবে। তিনি মাদ্‌রাসা ও এতিমখানার অবকাঠামো উন্নয়নের জন্য ২ লক্ষ টাকা সরকারী অনুদান দেওয়ার ঘোষণা দেন।

বিশেষ অতিথি ছিলেন বারখাইন ইউনিয়ন সেক্রেটারি এম. জাহাঙ্গীর আলম, ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব জুলফিকর আলী চৌধুরী। প্রধান ওয়ায়েজিন ছিলেন অধ্যক্ষ আলহাজ্ব মহিউদ্দীন হাশেমী, আলহাজ্ব শাহাদাত হোসাইন আল কাদেরী, কাজী মঈন উদ্দিন আনছারী, আবদুচ ছাত্তার নুরী, মোখতার আলম আল কাদেরী, মনছুর আহমদ, মেহেবুব আলী খাঁন, জয়নাল আবেদীন হেলাল, ইউপি সদস্য নাছির উদ্দিন, আক্তার হোসেন, ব্যাংকার নুরুল আনোয়ার, আবুল হোসেন, ইদ্রিস কন্ট্রাক্টর, মো. পেয়ারু, দেলোয়ার, মো. রাসেল, হানিফুল কাদের আজাদ, মো. নাছির মো. শাহিন, মো. গিয়াস উদ্দীন, এস.এম. নাসির উদ্দীন, আমানুল হক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিযোদ্ধারাদের ত্যাগ ও রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে
পরবর্তী নিবন্ধডিজিটাল নথির যুগে প্রবেশ করলো চুয়েট