ভোট কেন্দ্র দখলের হুমকির অভিযোগ কর্ণফুলীতে

নাগরিক কমিটির স্মারকলিপি

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২২ ডিসেম্বর, ২০২১ at ৫:৪৯ অপরাহ্ণ

সুষ্ঠু নির্বাচনের দাবিতে কর্ণফুলী উপজেলার শিকলবাহায় নাগরিক কমিটির উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি দেয়া হয়েছে।

আজ বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে শিকলবাহা নাগরিক কমিটির সভাপতি এডভোকেট মো. জামাল উদ্দিন ও সচিব লুৎফর রহমান শাহজাহান স্বাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনা ইসলামকে প্রদান করা হয়।

নাগরিক কমিটির নেতৃবৃন্দ স্মারকলিপিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, শিকলবাহায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) জাহাঙ্গীর আলমের প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিভিন্ন সভা সমাবেশ, বৈঠক ও পথসভায় নির্বাচন বানচাল ও ভোট কেন্দ্র দখলের বিভিন্ন হুমকি দিচ্ছে। এমনকি ভোট ছিনিয়ে নেয়ারও ঘোষণা দিচ্ছে। এর ফলে শিকলবাহা ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর শান্তিপ্রিয় জনসাধারণ ভীত সন্ত্রস্ত হয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানে নিরুৎসাহিত হচ্ছেন বলে নেতৃবৃন্দ দাবি করেন।

এ অবস্থায় একটি অবাধ সুষ্ঠ নিরপেক্ষ স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাসহ কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য নেতৃবৃন্দ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন শিকলবাহা নাগরিক কমিটির উপদেষ্টা মহিউদ্দিন আল মাইজভাণ্ডারী, আবদুচ সত্তার রনী, সিনিয়র কো-চেয়ারম্যান আবদুল মান্নান, কো-চেয়ারম্যান মোহাম্মদ আজাদ, সদস্য সচিব লুৎফর রহমান শাহজাহান, কো-চেয়ারম্যান মহিউদ্দিন বকুল, দোস্ত মোহাম্মদ, মাহমুদুল হক বেঙ্গল, মোহাম্মদ ইকবাল, গিয়াস উদ্দিন পারভেজ, মৌলানা ইউনুচ অহীদি প্রমুখ।

স্মারকলিপির অনুলিপিটি চট্টগ্রাম জেলা প্রশাসক, জেলা নির্বাচন অফিসার, সহকারী পুলিশ কমিশনার, কর্ণফুলী জোন, কর্ণফুলী উপজেলা নির্বাচন অফিসার ও কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর পাঠানো হয়।

পূর্ববর্তী নিবন্ধসাদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা শুরু
পরবর্তী নিবন্ধশিশু হৃদরোগের সুচিকিৎসা চট্টগ্রামের এভারকেয়ারে