ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে ধর্ষণ দুই বন্ধু গ্রেপ্তার

মহেশখালী প্রতিনিধি | শুক্রবার , ২৯ অক্টোবর, ২০২১ at ৫:৪৬ পূর্বাহ্ণ

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের অফিস পাড়া গ্রামে এক মাদ্রাসাছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে কালারমারছড়ার অফিসপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, অফিসপাড়ার মো. রফিকের পুত্র মো. আলমগীর (২২) ও মোহাম্মদ শাহ ঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের পুত্র মো. আনোয়ার (২৬)।
জানা যায়, ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রেমিক ও তার বন্ধু ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে ওই কিশোরী ও তার মা-বাবা পুলিশের আশ্রয় নিলে পুলিশ প্রতারক প্রেমিকসহ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই যৌন নিপীড়নের শিকার ভিকটিম ও তার অভিভাবকদের বরাত দিয়ে জানান, ওই কিশোরীর সাথে গত ছয় মাস আগে পার্শ্ববর্তী অফিসপাড়া গ্রামের মো. রফিকের পুত্র মো. আলমগীরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক সময় কিশোরীর অজান্তে মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করে রাখে। ঘটনার ক’দিন পর ভিডিওটি আলমগীর তার কথিত বন্ধু মো. আনোয়ারকে দেখালে সে ওই ভিডিওটি নিজে সংরক্ষণ করে রাখে। পরে আনোয়ারও ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীকে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। পরে পুরো ঘটনাটি তার মাকে খুলে বলে। সর্বশেষ গত ২৬ অক্টোবর মহেশখালী থানায় মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন।
মো. আব্দুল হাই জানান, গুরুতর অপরাধটি আমলে নিয়ে মামলা দায়েরের পরদিন ২৭ অক্টোবর রাতে পুলিশ কালারমারছড়ার অফিস পাড়ায় অভিযান চালিয়ে আলমগীর ও আনোয়ারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাম্প্রদায়িক হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম কাস্টম হাউসে এনবিআর চেয়ারম্যান