ভালো কাজে পাশে থাকার চেষ্টা করবে আজাদী

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫৯ পূর্বাহ্ণ

সাফজয়ী পাঁচ নারী ফুটবলারকে সম্মাননা জানিয়েছে দৈনিক আজাদী। চট্টগ্রামের মুখপত্র হিসেবে আজাদী এই দায়িত্ব পালন করেছে। আজাদী সম্পাদক এম এ মালেকও বলেছেন, ভালো কাজে সবসময় পাশে থাকার চেষ্টা করবে আজাদী। সফলদের পাশে থেকে আরো বেশি সফল হওয়ার পথ সুগম করার লক্ষ্যে কাজ করে আজাদী। স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী ৬২ বছর ধরে চট্টগ্রামের মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে রয়েছে। দীর্ঘ এই সময়ে আজাদী চট্টগ্রামের বিভিন্ন ক্ষেত্রে নানাভাবে অবদান রাখার চেষ্টা করেছে। অতীতে অনেক ভালো কাজে উৎসাহিত করেছে। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকেছে। ভবিষ্যতেও সব ভালো কাজের পাশে থাকার চেষ্টা করবে। দীর্ঘদিনের কাজের ধারাবাহিকতায় গতকাল আজাদী সাফজয়ী পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দেয়। নগরীর জামালখানে সংবর্ধনা অনুষ্ঠানে পাঁচ ফুটবলকন্যার প্রত্যেকের হাতে এক লাখ টাকার চেক এবং উপহার সামগ্রী প্রদান করা হয়। ভবিষ্যতেও আজাদী তাদের পাশে থাকবে বলে আশ্বস্ত করা হয়।
অনুষ্ঠানে আজাদী সম্পাদক এম এ মালেক বলেন, অতীতে আমরা অনেকের পাশে ছিলাম। ভবিষ্যতেও থাকব। আমরা আজ এই পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা এবং সম্মাননা দিয়ে ভবিষ্যতের পাঁচশ নারী ফুটবলার সৃষ্টির পথ সুগম করতে চাই। আমরা আমাদের কাজ এখানে থামিয়ে দিতে চাই না।
তিনি বলেন, এই পাঁচ সোনার মেয়ে আমাদের সম্মান বৃদ্ধি করেছে। তারা শুধু চট্টগ্রামের নয়, পুরো জাতিকে সম্মানিত করেছে। সমুন্নত করেছে আমাদের জাতীয় পতাকা। তাই এদের সম্মানিত করা আমাদের দায়িত্বের মধ্যে পড়ে। সেই দায়িত্ববোধ থেকেই চট্টগ্রামের মুখপত্র হিসেবে স্বীকৃত দৈনিক আজাদী বর্ণাঢ্য এই আয়োজন করে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধসব পথ মিশে গেল জামালখানে