ভক্ত আর্জেন্টিনার, গায়ে কেন ব্রাজিলের জার্সি

| বৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর, ২০২২ at ১০:৩৫ পূর্বাহ্ণ

ক্রোয়েশিয়াকে সেমিফাইনালে হারিয়ে বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। সেই জয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ভক্তদের উন্মাদনা। অথচ আর্জেন্টিনার ভক্ত চিত্রনায়িকা পরীমনি তখন পরে আছেন ব্রাজিলের জার্সি! শুধু তাই নয়, টানা সাত দিন তিনি ব্রাজিলের জার্সি পরে ঘোরার ঘোষণা দিয়েছেন বিশ্বকাপের শুরু থেকে আর্জেন্টিনার পক্ষে সোচ্চার এই অভিনেত্রী। কারণটা খোলাসা করেছেন নায়িকা নিজেই। জানিয়েছেন, এটা তিনি করছেন ব্রাজিলভক্ত স্বামী শরিফুল রাজের কষ্টে সমবেদনা জানাতে। খবর বিডিনিউজের।

ব্রাজিলের ঘোর সমর্থক রাজ। কিন্তু ক্রোয়েশিয়ার কাছে হেরে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে ব্রাজিল। অন্যদিকে আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল পেরিয়ে সেমিতে ৩-০ গোলে সেই ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে পা রেখেছে।

নেদারল্যান্ডসের সাথে কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে পরীমনি ঘোষণা দিয়েছিলেন, যদি আর্জেন্টিনা জিতে যায়, তাহলে রাজের জন্য ৭ দিন ব্রাজিলের জার্সি পরবেন তিনি। এখন আর্জেন্টিনার সেমিফাইনাল জয়ের পর কথা রাখতে ব্রাজিলের জার্সি গায়ে জড়িয়েছেন এ নায়িকা।

মঙ্গলবার ফেইসবুকে ব্রাজিলের জার্সি পরা ছবি শেয়ার করে পরীমনি লিখেছেন, বলেছিলাম, আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব। এই যে ডে ওয়ান। স্বামীকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘রাজ ভালো থাইক্কো’।

পূর্ববর্তী নিবন্ধফুটবল ১৯৭১
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১৪.৮৬ কোটি টাকা