বোয়ালখালীর চরণদ্বীপ ও ফটিকছড়ির লেলাং ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

| মঙ্গলবার , ২৮ জুন, ২০২২ at ১১:১২ পূর্বাহ্ণ

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শামসুল আলম ও ফটিকছড়ির ১৩নং লেলাং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মো. সরওয়ার উদ্দিন শাহীনের শপথ গ্রহণ গতকাল সোমবার চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) মো. বদিউল আলম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুর জাহান আক্তার সাথী। নবনির্বাচিত চেয়ারম্যানদ্বয় তাদের অনুভূতি ব্যক্ত করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, শপথ নেয়ার পর থেকে সরকার, রাষ্ট্র ও জনগণের কাছে আপনারা অঙ্গীকারাবদ্ধ। শপথ গ্রহণের পর যে দায়িত্ব কাঁধে নিয়েছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অহংকারী মনোভাব নিয়ে থাকা যাবেনা। এখন থেকে জনগণের কিছু কর্তব্য ও অঙ্গীকার বাস্তবায়নের পালা শুরু হলো। জনসম্পৃক্ত হয়ে জনপ্রতিনিধিত্ব করলে এলাকাবাসীর প্রত্যাশা পূরণ হবে। তিনি বলেন, সততা, নিষ্ঠা ও দেশপ্রেম নিয়ে আন্তরিকতার সাথে কাজ করলে সরকার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবে।

সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। কোন ধরনের অপরাধ ও দুর্নীতিতে জড়ানো যাবে না। শপথের যাতে বরখেলাপ না হয় সেদিকে নজর রাখতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন
পরবর্তী নিবন্ধমাদক নির্মূলে সকলকে কঠোর ভূমিকা পালন করতে হবে