পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ জুন, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

নানা নাটকীয়তা ও জল্পনার পর অবশেষে পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। গত রবিবার রাত সাড়ে ১২টার দিকে আরাফাত শাকিলকে সভাপতি ও আবদুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক করে ১৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এ কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। গত বছরের ২৫ জুন নাজমুল সাকের সিদ্দিকীকে আহ্বায়ক করে ১২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

৩ মাসের জন্য এ কমিটি ঘোষণা করা হলেও ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন ছাড়াই এ আহ্বায়ক কমিটি গত একমাস পূর্বে ভেঙ্গে দেয় জেলা ছাত্রলীগ। কমিটি ভেঙ্গে দেয়ার একদিন পূর্বে পটিয়া উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি বেসরকারি কলেজে কমিটি অনুমোদন দেয় আহ্বায়ক নাজমুল। এ কমিটি ঘোষণার দুই ঘণ্টার মধ্যেই একই ইউনিয়ন ও কলেজে বিকল্প কমিটি ঘোষণা করে ছাত্রলীগের অপর অংশ।

পরে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সেক্রেটারি আবু তাহের এসব কমিটিকে অবৈধ ও গঠনতন্ত্র পরিপহ্নি বলে ঘোষণা দেন। গত রবিবার রাতে জেলা ছাত্রলীগ পটিয়া উপজেলা ছাত্রলীগের ১৩৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন দিলে দীর্ঘ এক বছরের অধিক সময় পর এ নাটকীয়তার অবসান ঘটে।

পূর্ববর্তী নিবন্ধসিলেটে বন্যার্তদের পাশে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন
পরবর্তী নিবন্ধবোয়ালখালীর চরণদ্বীপ ও ফটিকছড়ির লেলাং ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ