বোয়ালখালীতে নিখোঁজের চারদিন পর সিএনজি চালকের লাশ উদ্ধার

মালিক আটক

বোয়ালখালী প্রতিনিধি | রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ১০:৫১ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে মো. হেলাল (৩৯) নামের এক সিএনজি টেক্সি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। হেলাল গত ২৯ নভেম্বর দুপুর থেকে নিখোঁজ ছিলেন বলে জানান তার স্বজনরা। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের হাটুর বিল থেকে তার রক্তাক্ত লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সিএনজি টেক্সিটির মালিক রাশেদকে আটক করেছে পুলিশ।

নিহত মো. হেলাল নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার চাঁন মিয়ার ছেলে। তিনি বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী জমাদার হাট এলাকায় দীর্ঘদিন ধরে আবদুল হাকিমের ভাড়া বাসায় থাকতেন। ব্যক্তিগত জীবনে তিনি ২ ছেলে ও ২ মেয়ের জনক। নিহতের ভাই ওবাইদুল হক জানান, গত ২৯ নভেম্বর দুপুরে ঘরে ভাত খেয়ে সিএনজির মালিক রাশেদের ফোন পেয়ে হেলাল গাড়ি নিয়ে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে ৩০ নভেম্বর বোয়ালখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন তার স্ত্রী নাজমা আকতার। তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। বোয়ালখালী থানার ওসি মো. আবদুর রাজ্জাক বলেন, আমুচিয়া ইউনিয়নের একটি বিলে নিখোঁজ হেলালের লাশ পাওয়া গেছে। লাশটিতে পচন ধরে গেছে।

পরনে শার্ট ও প্যান্ট ছিল। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তে জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তার সিএনজি টেক্সিটি এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় জিজ্ঞাবাদের জন্য মো. রাশেদ নামের ঐ গাড়িটির মালিককে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআল্লামা তাহের শাহ হুজুরের সহধর্মিণীর ইন্তেকাল
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হবে ছয় লেনের