বোয়ালখালীতে ওরসা’র শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

আজাদী অনলাইন | বুধবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১:৩৩ অপরাহ্ণ

প্রতি বছরের ধারাবাহিকতায় চট্টগ্রাম প্রাক্তন রোভার স্কাউটদের সংগঠন ওরসা’র উদ্যোগে বোয়ালখালীর জ্যৈষ্ঠপুড়া ইউনিয়নের নিরুবালা চৌধুরী একাডেমি প্রাঙ্গণে গরীব ও অসহাদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচির আওতায় এবার চল্লিশটির বেশি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি কাজী ইমাম হোছাইন আবিদের সভাপতিত্বে সম্পাদক সুহাইল ওয়ারেচীর সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক মো. কামাল উদ্দিন এলটি, আরএসএল জালাল উদ্দিন, নিরুবালা চৌধুরী একাডেমির পরিবালনা পর্ষদের সভাপতি প্রবীর চৌধুরী, ওরসার প্রাক্তন সভাপতি নুরুল আমিন, প্রাক্তন সম্পাদক রেজাউল করিম, যুগ্ম সম্পাদক তাহমিনা আক্তার, প্রাক্তন এসআরএম নুরুল আবসার, স্যার আশুতোষ কলেজের প্রাক্তন এসআরআম দিগন্ত নাগ ও ইমরান হোসাইন, চট্টগ্রাম কলেজ রোভার স্কাউট গ্রুপের এসআরএম রোকন উদ্দিন ওয়ারেচী, ইব্রাহীম খলিল সবুজ ও আইরিন সুলতানা সহ আরো অনেক প্রাক্তন ও বর্তমান রোভার।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অনুষ্ঠানে বক্তারা ধারাবাহিকভাবে মানবিক কার্যক্রম পরিচালনার জন্য চট্টগ্রাম কলেজ প্রাক্তন রোভার স্কাউট অ্যাসোসিয়েশন (ORSA) এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সভাপতি তার বক্তব্যে ওরসার কার্যক্রমে যারা আর্থিক বা অন্যান্যভাবে সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

পূর্ববর্তী নিবন্ধলামায় বন্যহাতির আক্রমণে নারীর মৃত্যু, ৫ ঘর ভাঙচুর
পরবর্তী নিবন্ধনির্বাচন কমিশনারসহ ৯ জনের বিরুদ্ধে শাহাদাতের মামলা