বোয়ালখালীতে আগুনে পুড়ল ১৪ বসতঘর

বোয়ালখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২৬ জানুয়ারি, ২০২১ at ১০:১৬ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা জামসেদ মুন্সির বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করছেন এলাকাবাসী। প্রত্যক্ষদর্শী এলকাবাসী ও ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে জানা গেছে, অজ্ঞাতস্থান হতে আগুনের সূত্রপাত হয়ে তা দ্রুতই সারা বাড়িতে ছড়িয়ে পড়ে।
এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে বোয়ালখালী ও পটিয়া ফায়ার সার্ভিস স্টেশনের তিনটি ইউনিট কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে পুড়ে যায় ১৪টি বসত ঘর।

একেবারে ছাই হয়ে যায় ফাতেমা বেগম, মধু মিস্ত্রী, আবুল হাশেম প্রমুখ।
, মো. আবু, আবু জাকের, এনাম, আলী আকবর, ফজল কাদের, চনসু, দিদার মাষ্টার, ইসহাক, মাসুদ, তসলিম, নুর ইসলাম, আলী আসগর, আলী আকবর, ইদ্রিস, আমিনুল হক, নুরুল আজাদ, সাইদুল ইসলাম, শফি, মফিজ ও শাহ আলমের ১৪ বসতঘর। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মো. ফরিদ আহমদ বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। তবে রাস্তা সরু ও গাড়ী চলাচলের মতো উপযুক্ত না হওয়ায় আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে একটু বেগ পেতে হয়েছে। এ সময় আগুনের সূত্রপাত ও ক্ষ্‌য়ক্ষতির তাৎক্ষনিক পরিমাণ নিরূপণ করা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটির সিএসই বিভাগে উইন্টার স্কুলের উদ্বোধন
পরবর্তী নিবন্ধসমাজের সার্বিক উন্নয়নে সামাজিক সংগঠনগুলোর অবদান অপরিসীম