বেপজিয়ার বার্ষিক সাধারণ সভা

| বুধবার , ২০ এপ্রিল, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ইপিজেড ইনভেস্টারস ক্লাবে বাংলাদেশ ইপিইজেড ইনভেস্টারস এসোসিয়েশনের (বেপজিয়া) সেন্ট্রাল অফিসে গতকাল মঙ্গলবার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বেপজিয়ার ভারপ্রাপ্ত সভাপতি ও সেকশন সেভেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস.এম খানের সভাপতিত্বে এবং বেপজিয়ার এক্সিকিউটিভ সেক্রেটারি মোস্তফা জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বেপজিয়ার সিনিয়র ভাইস চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ওয়াইকেকে বিডি লিমিটেড, জাপানি বিনোয়োগকারীদের মধ্যে তাকাশি মিয়াতা, প্যাসিফিক জিন্স গ্রুপের ভাইস চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর, উত্তরা ইপিজেড থেকে আগত এভারগ্রীন প্রোডাক্টসের চেয়ারম্যান এবং চীনা বিনিয়োগকারী ফিলিং চ্যাং, ক্লিফটন গ্রুপের পরিচালক মহিউদ্দিন, ঢাকা ইপিজেডের কুং কেং গ্রুপের নির্বাহী পরিচালক তপন কুমার, এপিক গ্রুপের পিকে শ, ডেনিম এক্সপার্টের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজ, আলিটা বিডির জিএম এ,এইচ এম ফেরদৌস, আরএসবি ইন্ডাস্ট্রিয়ালের ব্যবস্থাপনা পরিচালক, অন্‌জন শেখর দাস।

বার্ষিক রিপোর্ট পাঠ করেন বেপজিয়ার ট্রেজারার এবং জোনাল প্রেসিডেন্ট এবং ফারকানটেক্সের ব্যবস্থাপনা পরিচালক খাজা মঈনুদ্দিন ফরহাদ। ধন্যবাদ জ্ঞাপন করেন বেপজিয়া জোনাল সেক্রেটারি আজিজুল বারি চৌধুরী জিন্নাহ। সভার সম্মতিতে বিগত বছরের বার্ষিক রিপোর্ট গুলো পাশ করা হয়। নতুন বছরের জন্য অডিটর নিয়োগসহ বাংলাদেশের অন্যান্য স্বীকৃত এসোসিয়েশনের আদলে কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

গুরুত্বপূর্ণ বিষয়গুলো আলোচনার পর আগামী ২০২২-২০২৩ এর জন্য নতুন কমিটি গঠন করা হয়। সেকশান সেভেনের ব্যবস্থাপনা পরিচালক এস এম খানকে প্রেসিডেন্ট হিসেবে নাম প্রস্তাব করলে সকলেই সম্মতি জ্ঞাপন করেন। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন ওয়াইকেকে এর এমডি জাপানি বিনিয়োগকারী তাকাশি মিয়াতা। ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন প্যাসিফিক জিন্স গ্রুপের এমডি সৈয়দ তানভীর, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) নির্বাচিত হন ফারকানটেঙ লিমিটেডের এমডি খাজা মঈনুদ্দিন ফরহাদ। বিভিন্ন জোন থেকে ১৭ জন পরিচালক নির্বাচিত করা হয়।

তাদের মধ্যে আজিজুল বারি চৌধুরী জিন্নাহ, অন্‌জন শেখর দাস, হে বং পার্ক, মিতিলেশ, এ,এইচ এম ফেরদৌস, নি. ওয়েনসেং জেং, হ্যানস হারম্যান আহলার, রন্‌জন মহাতানি, শামস মাহমুদ, তপন কুমার মজুমদার, মহসিন আহমেদ, মহিউদ্দিন চৌধুরী, সানোজা হেরাথ, সোহেল সাদাত, ফিলিঙ চেং, ফারাজ এ রহিম এবং ফেরদৌস জাহান পরিচালক হিসেবে নির্বাচিত হন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে প্রথমবারের মতো সার্ভাইক্যাল ডিসটোনিয়া রোগীর বোটক্স থেরাপি
পরবর্তী নিবন্ধঈদের নাটকে ক্রিকেটার আশরাফুল