বিয়ের চার মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ২৫ জুলাই, ২০২১ at ১০:১৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে বিয়ের চার মাসের মাথায় স্বামীর সাথে অভিমান করে কাকলী রানী দেবী (২১) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গত শুক্রবার বিকাল চারটার দিকে উপজেলার ২নং বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগারহাটস্থ পূর্ব ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, চারমাস আগে একই ইউনিয়নের দক্ষিণ মহাদেবপুরের নয়ন কান্তি নাথের সাথে কাকলীর বিয়ে হয়। ঢাকায় গার্মেন্টসে চাকরিজীবী স্বামী নয়ন ঈদুল আজহার ছুটিতে বাড়িতে আসেন। এরপর তাদের মধ্যে মনোমালিন্য হয়। শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রী একসাথে দুপুরের খাবার খেয়ে পরিবারের লোকজনসহ নয়ন পাশের মন্দিরে পুঁথি পড়তে যায়। এই ফাঁকে ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে স্ত্রী কাকলী।
মন্দির থেকে ফিরে ভেতর থেকে রুমের দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখে কাকলী ফ্যানের সাথে ঝুঁলে আছে। এরপর ঘরের দরজা ভেঙে পরিবারের লোকজন তাকে রশি কেটে নিচে নামিয়ে আনে। এরপর পরিবারের লোকজন খবর দিল সীতাকুণ্ড মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে।
এব্যাপারে এসআই মো. ইলিয়াস জানান, খবর পেয়ে এক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি। প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে সীতাকুণ্ড থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচাকরি দেয়ার নাম করে জিম্মি, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার
পরবর্তী নিবন্ধমাতারবাড়ি ও ধলঘাটা দ্বীপের ১০ হাজার মানুষ পানিবন্দি