বিয়ের আগেই তরুণীর মুখ এসিডে ঝলসে দিল দুর্বৃত্তরা

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি | বুধবার , ৭ জুলাই, ২০২১ at ৫:১১ পূর্বাহ্ণ

গজর্নিয়ায় বিয়ের কাবিনের দিন তৈয়বা বেগম নামে এক তরুণীকে এসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। এতে তৈয়বার শরীরের বেশকিছু অংশ ঝলসে যায়। সে এখন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ঘটনাটি ঘটেছে ৫ জুলাই দিবাগত রাত ৩ টার দিকে।
গর্জনিয়া ইউনিয়নের মাঝির কাটা এলাকার মোজাফ্‌ফর আহামদ জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী গ্রুপের সদস্যরা তার মেয়ে তৈয়বাকে এ এসিড মারে। অথচ গতকাল মঙ্গলবার তার কাবিননামা সম্পাদন ও আগামী শুক্রবার তার বিয়ে চুড়ান্ত ছিলো। এখন বিয়ের এ স্বপ্ন ছারকার হয়ে গেছে। সে এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে ।
তৈয়বার পিতা জানান তার স্ত্রী আর মেয়ে তৈয়বা প্রতিদিনের মত রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাইরে বেরিয়েছিল। কিন্তু দুর্বৃত্তরা তাকে ক্ষমা করে নি। কিছু বুঝে উঠার আগেই তারা এসিড ছুঁড়ে মারে তৈয়বার মুখে। টাকা ধার সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় বাদশা মিয়ার ছেলেরাই এ ঘটনা ঘটিয়েছে বলে তৈয়বার পিতা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।
এই বিষয়ে রামু থানার ওসি (তদন্ত্ত) অরুপ চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধঅ্যাস্ট্রাজেনেকার টিকা এ মাসেই পাওয়ার আশা
পরবর্তী নিবন্ধজোয়ার-ভাটার সময়সূচি