বিয়েতে রাজি না হওয়ায় সীতাকুণ্ডে ছেলের হাতে বাবা খুন

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫৬ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। তবে ঘটনার পর ছেলে পলাতক। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ নির্মম ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. বেলাল হোসেন (৬০)। তিনি নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব সুরলিক্কা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি পরিবার নিয়ে সীতাকুণ্ড ভাটিয়ারী হাসনাবাদ এলাকায় বসবাস করছিলেন ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১২টার দিকে বাবা বেলাল হোসেনের সঙ্গে বিয়ে নিয়ে বাকবিতণ্ডা হয় ছেলে হেলাল উদ্দিনের (২০)। বাবা ছেলেকে বিয়ে করাতে রাজি না হওয়ার কারণেই এই বাকবিতণ্ডা।

একপর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে ঘরে থাকা ধারালো অস্ত্র নিয়ে বাবাকে কোপ দেয়। এসময় পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। চমেক হাসপাতালে যাওয়ার পথে তিনি মারা যান।

ফৌজদারহাট ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টরে তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হেলাল উদ্দিন বিয়ে করবে বলে তার বাবাকে জানালে তিনি তার কথায় রাজি হননি। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে ধারালো অস্ত্র দিয়ে বাবাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধলিজ ট্রাসের অভিষেক, জনসনের পদত্যাগ