বিশেষ পরিবহন সেবার নতুন রুট ঘোষণা

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

| বৃহস্পতিবার , ২৭ জানুয়ারি, ২০২২ at ৭:৫৮ পূর্বাহ্ণ

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের সকল রোগী ও স্বজনদের সুবিধার্থে একটি বিশেষ পরিবহন সেবা চালু করেছে। সম্প্রতি কর্ণফুলী ইপিজেড সংলগ্ন একটি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে পরিবহন সেবার নতুন রুটগুলো ঘোষণা করা হয়।

তিন মাস আগে শুরু হওয়া এই পরিবহন সেবা বন্দর নগরীর জিইসি চত্বর থেকে হাসপাতাল প্রাঙ্গণ রুটে চললেও তা এখন সম্প্রসারিত করেছে এভারকেয়ার কর্তৃপক্ষ। সদ্য ঘোষিত নতুন রুটে কর্ণফুলী ইপিজেড থেকে শুরু করে চট্টগ্রাম ইপিজেডবন্দর হসপিটালহালিশহরবড়পোলআগ্রাবাদ হয়ে হাসপাতাল প্রাঙ্গণ পর্যন্ত যাতায়াত করতে পারবেন হাসপাতালগামী রোগী ও তাদের স্বজনরা। দুই ঘণ্টা পরপর বিনামূল্যে এই পরিবহন সেবা পাওয়া যাবে।

কর্ণফুলী ইপিজেডের এঙিকিউটিভ ডিরেক্টর এনামুল করিম বলেন, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এই উদ্যোগটি প্রশংসনীয়। এর ফলে রোগীরা আরও সহজে স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন। এই সেবার মাধ্যমে সিইপিজেড জোনে কর্মরত ব্যক্তি ও তাদের পরিবারের হাসপাতালে যাতায়াতের ভোগান্তি অনেকটাই লাঘব হবে।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের মহাব্যবস্থাপক ডা. ফজলে আকবর বলেন, রোগীদের কল্যাণে আমরা সর্বদা সেরাটি দিতে প্রস্তুত থাকি। আমরা প্রায়ই লক্ষ্য করি, রোগী ও রোগীর আত্মীয়স্বজন বা বন্ধুরা হাসপাতালের আসাযাওয়ার সময় পরিবহনজনিত সমস্যার মুখোমুখি হন। তাদের সেই সমস্যা দূর করতে আমাদের এই উদ্যোগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইপিজেডএর (বেপজা) ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিদেশি বিনিয়োগকারীবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুরাদপুরে আয়োজন ও জামান হোটেলকে জরিমানা
পরবর্তী নিবন্ধবান্দরবানে জেঁকে বসেছে শীত, বাড়ছে ঠাণ্ডাজনিত রোগ