বিপুল আনন্দ-উচ্ছ্বাসে শেষ হলো সিপিডিএল-আজাদী বিশ্বকাপ কুইজ

ক্রীড়া প্রতিবেদন | বুধবার , ২১ ডিসেম্বর, ২০২২ at ৭:১১ পূর্বাহ্ণ

বিশ্বকাপ শেষ হয়েছে তিন দিন হলো। কিন্তু দৈনিক আজাদীতে বিশ্বকাপ উত্তেজনা বজায় ছিল গতকাল পর্যন্ত। কারণ বিশ্বকাপ ফুটবল উপলক্ষে আজাদী আয়োজিত সিপিডিএল-দৈনিক আজাদী বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতার মেগা ফাইনালের পুরস্কার বিতরণ যে তখনো বাকি ছিল। গত রাতে বিপুল আনন্দ উচ্ছ্বাসের মধ্যে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। রাত ৯টায় আজাদী প্রাঙ্গণে বিপুল সংখ্যক অংশগ্রহণকারীর উপস্থিতিতে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইজ প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান সিপিডিএলের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।

প্রধান অতিথি বলেন, দৈনিক আজাদীর সাথে সিপিডিএলের সম্পর্ক অনেকটা পরিবারের মতো। আমরা সবসময় চেষ্টা করি দৈনিক আজাদীর সাথে থাকতে। তিনি বলেন, বিশ্বকাপের এই আনন্দযজ্ঞে দৈনিক আজাদীর এই আয়োজন সত্যিই প্রশংসনীয়। আমরা তার অংশীদার হতে পেরে আনন্দিত। তিনি ভবিষ্যতেও দৈনিক আজাদীর এ ধরনের কর্মকাণ্ডের সাথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক বলেন, বিশ্বকাপের মতো ইভেন্টের সাথে দৈনিক আজাদী সবসময় তার পাঠকদের সাথে থাকার চেষ্টা করে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। তিনি বলেন, আগামীতে বিশ্বকাপসহ যেকোনো বড় ইভেন্টে দৈনিক আজাদী পাঠকদের সাথে আরো বড় আয়োজন নিয়ে থাকবে।
কুইজ প্রতিযোগিতায় গতকাল ৩য় স্থান নির্ধারণী এবং ফাইনালের পুরস্কার প্রদান করা হয়। এই দুটি কুইজে অনেকেই সঠিক উত্তর প্রদান করেন। তাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে পুরস্কার দেয়া হয়। ৩য় স্থান নির্ধারণী কুইজে প্রথম পুরস্কার এলইডি টিভি লাভ করেন বাবুল, দ্বিতীয় পুরস্কার ডিনার সেট পান অতনু সেনগুপ্ত এবং তৃতীয় পুরস্কার ব্লেন্ডার পান অতনু সেনগুপ্ত।

ফাইনালের কুইজ প্রতিযোগিতায় মোট ৫টি পুরস্কার দেয়া হয়। এতে প্রথম পুরস্কার একটি ফ্রিজ লাভ করেন রাম ঠাকুর। দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি পান রহমান, তৃতীয় পুরস্কার মাইক্রোওভেন পান মিতু, চতুর্থ পুরস্কার ডিনার সেট পান আকতার এবং পঞ্চম পুরস্কার ব্লেন্ডার লাভ করেন জিতু মল্লিক। এছাড়া উপস্থিত অংশগ্রহণকারীদের মাঝে মেসির নামাঙ্কিত ১৫টি ফুটবল সান্ত্বনা পুরস্কার হিসেবে দেয়া হয়।

পুরস্কারগুলো বিজয়ীদের হাতে তুলে দেন সিপিডিএলের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন এবং দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। এ সময় উপস্থিত ছিলেন চিফ রিপোর্টার হাসান আকবর। অনুষ্ঠান পরিচালনা করেন স্পোর্টস রিপোর্টার নজরুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধপেট ব্যথার রোগীকে একদিনে দুইবার অপারেশন, মৃত্যু
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের পূর্ণাঙ্গ ডিজিটাল বিদ্যাপীঠ সাউথ এশিয়ান স্কুল