বিদেশিদের দাসত্ব নয়, আওয়ামী লীগের হৃদয়ে-চেতনায় বাংলাদেশ

উত্তর পাহাড়তলীতে ঈদ উপহার বিতরণে মেয়র

| সোমবার , ১ এপ্রিল, ২০২৪ at ১০:৫৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সহসভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডস্থ শহীদ লেইন, কালীবাড়ী মাঠে চার শতাধীক স্বল আয়ের নারীপুরুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে আবদুর রহিমের সভাপতিত্বে ও যুবায়ের হোসেন অভির সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, বিএনপি ইফতার পার্টি আয়োজন করে আওয়ামী লীগের চরিত্রহনন করে, অপপ্রচার করে, মিথ্যাচার করে। তারা বলে, দিল্লির শাসন মেনে নেওয়ার জন্য আওয়ামী লীগ পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। আসলে বিএনপির হৃদয়েচেতনায় পাকিস্তান। আর আওয়ামী লীগের চেতনাহৃদয়ে বাংলাদেশ, কোনো বিদেশিদের দাসত্ব নয়।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় কাউন্সিলর জহুরুল আলম জসিম, সংরক্ষিত মহিলা কাউন্সির তসলিমা নুরজাহান রুবি, পাহাড়তলী গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ফজলুল করিম, মহানগর যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলা, জাহাঙ্গীর কবির নয়ন, ফাহিম উদ্দিন, খোকন শীল, আব্দুল মোমিন, রিপন বিশ্বাস, মো. এমরান, মো. শরীফ, মাকসুদুর রহমান, কামাল উদ্দিন, রাশহান, মো. ইসমাইল, মো. শামীম, জয়নাল আবেদীন জনী, রুপম, জীবন, মরণ, রাসেল, রনি, দিদার, শামীম, রনি দাশ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজামালখানে দেওয়ালজুড়ে শিশুদের পছন্দের কার্টুন
পরবর্তী নিবন্ধসৈয়দপুর হাসান শাহীনুর একাডেমিতে সভা