বিডিঅ্যাপসের স্থানীয় মিডিয়া ভার্চুয়াল মিটআপ অনুষ্ঠিত

আজাদী অনলাইন | শুক্রবার , ২০ নভেম্বর, ২০২০ at ৯:০৬ অপরাহ্ণ

রবি আজিয়াটা লিমিটেডের একটি দেশীয় অ্যাপ ডেভেলপমেন্ট প্লাটফর্ম বিডিঅ্যাপস-এর আয়োজনে চট্টগ্রাম, নোয়াখালী, খুলনা সহ দেশের নানা গুরুত্বপূর্ণ শহরের স্থানীয় মিডিয়াদের নিয়ে একটি স্থানীয় মিডিয়া ভার্চুয়াল মিটআপ অনুষ্ঠিত হয় গত ১৮ নভেম্বর বুধবার বিকালে।
আয়োজনটিতে বিডিঅ্যাপস-এর সঙ্গে সংযুক্ত এসব প্রতিষ্ঠানগুলোর সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের প্লাটফর্মটিতে কাজ করার অভিজ্ঞতা, বিডিঅ্যাপস-এর উচ্চপদস্থ কর্মকর্তাদের অভিমত ও পরামর্শ, ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
উক্ত অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার ফয়সাল আহমেদ, ম্যানেজার সিফাত উল হক, বিডিঅ্যাপস-এর বিজনেস এনগেজমেন্ট লিড মুহাম্মাদ আলতামিশ নাবিল, বিডিঅ্যাপস চট্টগ্রামের কমিউনিটি ডেভলপার মোহাম্মদ আরিফ হাসান রিয়াদ, বিডিঅ্যাপস খুলনার কমিউনিটি ডেভলপমেন্ট এক্সিকিউটিভ সৈয়দ ফাহাদ মাহমুদ, মিয়াকি মিডিয়া লিমিটেডের সিইও তানিম ইসলাম।
উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর প্রবীর বড়ুয়া, দৈনিক পূর্বকোণ’র সারোয়ার আহমেদ, চিটাগং লাইভ-এর সাবের শাহ, নোয়াখালী টিভির হামিদ রনি, চ্যানেল খুলনার এইচআই তানজির, দৈনিক তথ্য-এর সায়মন আজাদ সহ আরো অনেকে।
প্রসঙ্গত, বিডিঅ্যাপসে সকল ধরনের মোবাইলের উপযোগী অ্যাপস নির্মাণ করে ডেভেলপার ও উদ্যোক্তারা সহজেই নিজস্ব সার্ভিসটি চালু করতে পারেন। সফটওয়্যার ডেভেলপারদের মধ্যে পারস্পরিক সম্পর্ক তৈরি করে তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করার মাধ্যমে তাদের আপন শক্তিতে উজ্জ্বীবিত করতে চায় বিডিঅ্যাপস।

পূর্ববর্তী নিবন্ধমনসুরাবাদে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন
পরবর্তী নিবন্ধকক্সবাজারে বিকাশ ডিস্ট্রিবিউটরের লুটকৃত ৫৬ লাখ টাকা উদ্ধার