বিএনপি-জামাত চক্র দেশকে অস্থিতিশীল করছে

গণবিক্ষোভ মিছিলে এমপি লতিফ

| রবিবার , ৪ সেপ্টেম্বর, ২০২২ at ১০:৫১ পূর্বাহ্ণ

দেশব্যাপী বিএনপি-জামায়াত চক্রের নৈরাজ্যের প্রতিবাদে সংসদ সদস্য এম এ লতিফের উদ্যোগে গতকাল শনিবার গণবিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। প্রত্যেকটি ওয়ার্ড থেকে আসা মিছিল বেপারীপাড়া এসে সমবেত হয়। গণমিছিল আগ্রাবাদ এক্সেস রোড হয়ে বাদামতলী-চৌমুহনী মোড় হয়ে পাঠানটুলী রোড প্রদক্ষিণ করে কদমতলী মোড় এসে সমাপ্তি হয়।
এ উপলক্ষে বিক্ষোভ সমাবেশে এম এ লতিফ এমপি বলেন, গণতন্ত্রের কথা বলে নৈরাজ্য ও ধ্বংসলীলা চালিয়ে বিএনপি-জামায়ত চক্র দেশকে অস্থিতিশীল করছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের বিরুদ্ধে এই চক্রের ধারাবাহিক ষড়যন্ত্র শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও গণতন্ত্র নস্যাৎ করতে পারবে না। তিনি বলেন-আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকরা তাদের এই ষড়যন্ত্র রাজপথে রুখে দিবো।
এম এ লতিফ এমপির নেতৃত্বে গণমিছিলে আরো উপস্থিত ছিলেন, মাহবুবুল হক মিয়া, কাউন্সিলর ছালেহ আহম্মেদ চৌধুরী, কাউন্সিলর আব্দুল বারেক, কাউন্সিলর জিয়াউল হক সুমন, কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, কাউন্সিলর আব্দুল মান্নান, জানে আলম, সাইফুল ইসলাম চৌধুরী, কাউন্সিলর মো. শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, আজিজ মোল্লা, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, আলী বঙ, কাউন্সিলর মো. আতাউল্লাহ, সালাউদ্দিন ইবনে আহম্মদ, মো. আসলাম, আলী আকবর, দেবাশীষ পাল দেবু, আবদুল মতিন মাস্টার, ফারুক মোল্লা, ইমাম হোসেন, নায়েবুল ইসলাম ফটিক, শাহিন সরোয়ার, সুফিউর রহমান টিপু, সালাউদ্দিন বাবর, ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদ ভিপি জাহিদ হোসেন খোকন, লুৎফল আহছান শাহ, মো. আরিফ প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা
পরবর্তী নিবন্ধতাদের ঘর পালানোর গল্প