বায়েজিদে জব্দ টেক্সি উল্টে ট্রাফিক পুলিশ সদস্য আহত

আজাদী প্রতিবেদন | শনিবার , ৬ নভেম্বর, ২০২১ at ৯:২১ পূর্বাহ্ণ

নগরীর বায়েজিদ থানাধীন অক্সিজেনের জালালাবাদ সিএনজি পাম্পের সামনে থেকে অবৈধ একটি সিএনজি অটোরিকশা আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েছে। এতে অটারিকশার ভেতরে থাকা মো. হানিফ নামের এক ট্রাফিক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় অটোরিকশা চালক মো. মোরশেদ। মো. মোরশেদ বায়েজিদ থানা এলাকার মনু ড্রাইভারের সন্তান।
গতকাল শুক্রবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নগর ট্রাফিক পুলিশের বায়েজিদ এলাকার টিআই মনজুর হোসেন আজাদীকে বলেন, উপজেলার সিএনজি অটোরিকশা নগরীতে প্রবেশ নিষিদ্ধ। কিন্তু একটি সিএনজি অটারিকশা প্রবেশ করলে সেটিকে আটক করে ট্রাফিক পুলিশ সদস্য মো. হানিফ। একপর্যায়ে তিনি ওই গাড়িতে উঠে পড়েন এবং থানার উদ্দেশ্যে রওনা দেন। কিছুক্ষণ পর গাড়ীটি উল্টে দুর্ঘটনায় পড়ে।
চালক মো. মোরশেদ ইচ্ছাকৃতভাবে এ কাজটি করেন। পরে গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আহত ট্রাফিক সদস্যকে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় এবং ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি বলেন, পায়ে গুরুতর আঘাত পেয়েছে মো. হানিফ। এ ঘটনায় পালিয়ে যাওয়া চালক মো. মোরশেদের বিরুদ্ধে বায়েজিদ থানায় একটি মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশুলকবহর ওয়ার্ড যুবলীগের সমপ্রীতি র‌্যালি
পরবর্তী নিবন্ধমিলাদুন্নবী (সা.) মাহফিল রাসূলের (সা.) জীবনাদর্শ অনুসরণের আহ্বান