বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

পুঁইছড়িতে গ্রেপ্তার ২

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ২৮ অক্টোবর, ২০২০ at ১০:০১ পূর্বাহ্ণ

বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে বাঁশখালীতে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার ভুক্তভোগীর মা বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিরা হলেন, উপজেলার ছনুয়ার ইউনিয়নের খুদুকখালী গ্রামের মৃত নুর আহমদের পুত্র আবুল বশর (৪৫) ও পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি গ্রামের আব্দুল মালেকের পুত্র মো. জমির (৩৫)।
এদিকে অতিরিক্ত রক্তক্ষরণে গুরুতর অসুস্থ হয়ে পড়া ওই কিশোরী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দীপক কুমার সিংহ।
মামলার এজাহারে জানা যায়, ওই কিশোরীর মায়ের সঙ্গে আসামি আবুল বশরের পূর্ব পরিচয় ছিল। এর সূত্র ধরে গত ১৮ অক্টোবর চট্টগ্রাম শহরের একটি বাসায় মেয়েটিকে কাজের বুয়া হিসেবে পাঠানো হয়। মেয়েটিকে কাজে না রাখলে সোমবার তাকে আনতে যায় আবুল বশর ও মো. জমির। সেদিন ফেরার পথে রাত হয়ে যাওয়ার কথা বলে মেয়েটিকে পুঁইছড়ির হাব্বান আলী রোডের পাশে নিয়ে যায় তারা। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
এ সময় মেয়েটি চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে আবুল বশরকে গণপিটুনি দেয় এবং পুলিশে সোপর্দ করে। পরে তার দেওয়া তথ্যে মো. জমিরকে গ্রেপ্তার করে পুলিশ। বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, গ্রেপ্তার দুই ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধবেড়েছে পেঁয়াজের সরবরাহ