বাড়ির গেটের সামনেই কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে খুনের ২৪ ঘণ্টা পরও হয়নি মামলা

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ১৩ আগস্ট, ২০২২ at ৭:৫১ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে আনোয়ারুল আজিম (৪৫) নামে এক যুবককে বাড়ির গেটের সামনে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পেতি বাদশা বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার ওই এলাকার মৃত ফজল বারিকের ছেলে।
ঘটনার ২৪ ঘণ্টা পরও থানায় মামলা হয়নি এবং কোনো ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মোরশেদুল আলম জানান, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত সাড়ে ১০টার দিকে বাড়ি সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন।
বাড়ির গেটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ির লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গহিরা জেকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইউপি সদস্য আরো জানান, তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ বলেন, ধর্মপুরে যুবক আনোয়ার আজিমকে অজ্ঞত সন্ত্রাসীরা বাড়ির গেটে কুপিয়ে হত্যা করেছে। খোঁজ নেয়া হচ্ছে বিস্তারিত। লাশ পোস্টমর্টেম করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনো তার পরিবারের কেউ মামলা করেনি। এ ঘটনায় কেউ আটকও নেই।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু ছিলেন নির্যাতিত জাতিসমূহের মুখপাত্র
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন