বান্দরবান-রাঙামাটি সড়কে যান চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

আজাদী অনলাইন | বুধবার , ২১ ডিসেম্বর, ২০২২ at ৪:১৩ অপরাহ্ণ

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা থেকে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা মো. সালাউদ্দিনকে উদ্ধারের দাবিতে ২য় দিনের মত বান্দরবান-রাঙামাটি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক পরিষদের ডাকে এ সড়ক অবরোধ চলছে। এই অবরোধের কারণে আজ বান্দরবান থেকে কোনো বাস রাঙামাটির উদ্দেশে ছেড়ে যায়নি এবং রাঙামাটি থেকেও কোনো বাস বান্দরবানে প্রবেশ করতে পারেনি।

এদিকে মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া সড়ক অবরোধের কারণে বান্দরবান-রাঙামাটি সড়কে সব রকম যান চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। অনেক যাত্রী বাস কাউন্টারে গিয়ে বাস না পেয়ে ফেরত যাচ্ছেন।

মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া এই অবরোধ চলবে টানা ৩৬ ঘণ্টা। যা আজ সন্ধ্যায় (বুধবার) শেষ হওয়ায় কথা। রাঙামাটি যেতে বান্দরবান বাস স্টেশনে আসা যাত্রী কমলা তংচঙ্গ্যা বলেন, হঠাৎ করে দুইদিন বাস বন্ধ থাকায় আমি পরিবার নিয়ে রাঙামাটি যেতে পারছি না।

সড়কের আরেক যাত্রী মো. নুর আলম বলেন, বান্দরবান-রাঙামাটি সড়কে ৩৬ ঘণ্টার জন্য বাস বন্ধ থাকায় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। ফলে ভোগান্তীতে পেড়েছেন যাত্রীরা।

প্রসঙ্গত: গত ৪ ডিসেম্বর রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের আমতলী পাড়া থেকে নিখোঁজ হন রাজস্থলী উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক মো. সালাউদ্দিন। তাকে উদ্ধারে মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল থেকে টানা ৩৬ ঘণ্টার সড়ক অবরোধ শুরু করে সচেতন নাগরিক পরিষদ।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় দুই ভাই হত্যা মামলায় দুই ভাই গ্রেফতার
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে আগুনে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি