বান্দরবানে ৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ১০ জুন, ২০২৩ at ৫:২৬ পূর্বাহ্ণ

বান্দরবানে ৮ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় মন্ত্রী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সকল ধর্মের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় কাজ করছে সরকার। বান্দরবানের উন্নয়ন কার্যক্রমের ব্যাপারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক, তাই বান্দরবানবাসীর চিন্তার কিছুই নেই, বান্দরবানের সকল ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও হবে। সমপ্রীতি অটুট রেখে তা আগামীতেও এই উন্নয়নের ধারা বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান মন্ত্রী।

গতকাল তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে বান্দরবান কেন্দ্রীয় কবরস্থানের লাশ ঘর, গেট ও রাস্তা নির্মাণ, ৪ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে সদর হাসপাতালের সামনে থেকে ক্যাং মোড় পর্যন্ত ড্রেন নির্মাণ, ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে বান্দরবান জেলা বাস টার্মিনাল ভবন নির্মাণ এবং ৫০ লাখ টাকা ব্যয়ে বান্দরবান জেলা বাস টার্মিনাল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এছাড়া বান্দরবান পৌরসভার অর্থায়নে ৬৯ লাখ টাকা ব্যয়ে হাসপাতাল সড়কের সংস্কার কাজেরও উদ্বোধন করেন মন্ত্রী।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমি, বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. হুমায়ন কবিরসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধআফছারুল আমীনের শোকসভা
পরবর্তী নিবন্ধবড়হাতিয়ায় গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার