বান্দরবানে পানি ও স্যালাইন বিতরণে গিয়ে বিস্ফোরণে সেনাসদস্য নিহত

| রবিবার , ১৮ জুন, ২০২৩ at ৫:৩৬ পূর্বাহ্ণ

বান্দরবানের রুমায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করতে যাওয়ার সময় বিক্ষিপ্তভাবে পুঁতে রাখা আইইডি বিস্ফোরণে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেকজন। গতকাল শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। ওই সেনা সদস্যের নাম মোন্নাফ হোসেন রাজু (২১)

এতে বলা হয়, কুকিচিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্ত্রাসীদের পুঁতে রাখা আইইডি বিস্ফোরণে শুক্রবার দুপুর দেড়টার দিকে সৈনিক রাজু (২১) ও আরেক সৈনিক মো. রেজাউলের (২৪) শরীরের বিভিন্ন অংশ স্প্লিন্টারের আঘাতে গুরুতর ক্ষত হয়। চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে বিমানবাহিনীর হেলিকপ্টারের করে তাদের চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসারত অবস্থায় সৈনিক রাজু মারা যান। খবর বিডিনিউজের।

আইএসপিআর জানায়, সেনাবাহিনীর টহল দল ছিলোপি পাড়া টিওবি হতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণের জন্য পাইনুম পাড়া এলাকায় যাওয়ার পথে ক্যাম্প হতে আনুমানিক ৪০০ মিটার দূরে কেএনএফ সন্ত্রাসীদের বিক্ষিপ্তভাবে পুঁতে রাখা আইইডি বিস্ফোরণের শিকার হয়।

নিহত সেনাসদস্যের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি বলেছেন, দেশের অখণ্ডতা ও সার্বভৌমত্ব রক্ষায় নিয়োজিত কার্যক্রমের পাশাপাশি পাহাড়ী জনগোষ্ঠীদের মানবিক সহযোগিতা প্রদান করতে গিয়ে সেনাসদস্যের এই সর্বোচ্চ ত্যাগ জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।

পূর্ববর্তী নিবন্ধভেজাল তেলে কমছে গাড়ির আয়ুষ্কাল
পরবর্তী নিবন্ধদেড় ঘণ্টার বৃষ্টিতেই দুর্ভোগ