বাঁশখালীর পুঁইছড়িতে বাসের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ৩০ অক্টোবর, ২০২০ at ১২:০৯ পূর্বাহ্ণ

বাঁশখালীর প্রধান সড়কের সর্ব দক্ষিণের পুঁইছড়ি পেকুয়ার টইটং-এর কাছে পুঁইছড়ি টানা ব্রিজের কাছে এক দুর্ঘটনা সংঘটিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টা নাগাদ এস আলম-এর একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত এবং বেশ কয়েকজন আহত হলে তাদের মধ্যে প্রকাশ ধর (৪৫) নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে বাঁশখালী হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তা সূত্রে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা এস আলম-এর একটি বাস বাঁশখালীর প্রধান সড়কের সর্ব দক্ষিণের পুঁইছড়ি টানা ব্রিজের কাছে আসলে পেকুয়ার দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে অটোরিকশাচালক নিহত হয় এবং অপর ৪ জন আহত হয়।
আহতদের মধ্যে বাঁশখালী পৌরসভার উত্তর জলদি এলাকার প্রকাশ ধরকে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে বাঁশখালী হাসপাতালে আহত প্রকাশ ধর ও নিহত অটোরিকশাচালককে আনা হলেও অন্য আহতেরা অন্যত্র চিকিৎসা নিয়েছে এবং রাত ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত চালকের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি বলে কর্তব্যরত চিকিৎসক ডা. আসিফুল হক জানান।
তবে একটি সূত্রে জানা যায়, অটোরিকশাচালক চকরিয়া এলাকার বেতুয়াতে রাতে গ্যাস আনার জন্য বাঁশখালী হয়ে চট্টগ্রাম যাওয়ার পথে এ ঘটনা ঘটে ।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “দুর্ঘটনাস্থলে বাঁশখালী থানা পুলিশের এসআই লিটন চাকমার নেতৃত্বে একদল পুলিশ রয়েছে এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।” অপরদিকে এখনও পর্যন্ত নিহত চালকের পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধজুতার ভেতর ৫৬ ভরি স্বর্ণ
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা