বাঁশখালীতে বিএনপি নেতাকর্মীদের জামিনে মুক্তিতে মিছিল ও সমাবেশ

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ১০:৫৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলসহ ২ ছাত্রদল নেতার জামিনে মুক্তিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাঁশখালীর প্রধান সড়কে মোটরসাইকেল যোগে শোডাউনের মাধ্যমে তাদের বরণ করে নেন স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

এরপর বৈলছড়ি এলাকায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জানা যায়, দুর্গাপূজায় মণ্ডপে হামলার ঘটনায় বৈলছড়ির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির একাংশর আহ্বায়ক মো. ইব্রাহিম খলিল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল আলিম ও সাবেক সেক্রেটারি মিজান সিকদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গত ৬ মার্চ তারা চট্টগ্রাম সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। দীর্ঘ সময় জেল হাজতে থাকার পর ২১ এপ্রিল তাদের জামিন দেওয়া হয়। জামিন প্রাপ্ত নেতাকর্মীরা গতকাল এলাকায় এলে মিছিল ও সমাবেশের আয়োজন করেন স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন মো. বখতয়োর, শাহাদত হোসেন আজগর, মোজাম্মেল সিকদার, মিজান সিকদার, মোস্তাক, মো. রফিক, নেছারুল হক, ডা. কামরুল হাছান, শাহিদ, আক্কাস, মুন্না, মুফিজ, এয়াকুব প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনৈতিক অবক্ষয় রোধে পুরুষ ও নারীদের সমান ভূমিকা অপরিসীম
পরবর্তী নিবন্ধজলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণ