বাঁশখালীতে পানিতে ডুবে দুই বোন সহ ৩ জনের মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ১০ মে, ২০২২ at ৭:৪১ অপরাহ্ণ

বাঁশখালী পৌরসভার নেয়াজর পাড়ায় ও কাথরিয়া ইউনিয়নের বাঘমারা এলাকায় পৃথক ঘটনায় পানিতে ডুবে আপন দুই বোন সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার(১০ মে) দুপুরে পৃথক এ ঘটনাগুলো ঘটে।

কাথরিয়ায় পানিতে পড়ে মৃত্যুবরণকারী মো. রেজাউল করিমের দুই কন্যা জোবাইদা সুলতানা(৬) ও সানজিদা সুলতানা(৪)কে দাফন-কাফনের জন্য বাঁশখালী প্রশাসনের পক্ষ থেকে ৪০ হাজার টাকা প্রদান করা হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে কাথরিয়া ইউনিয়নের বাঘমারা এলাকায় জোবাইদা সুলতানা ও সানজিদা সুলতানা বাড়ির পাশে খেলতে গিয়ে সবার অগোচরে পানিতে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা খোঁজ করতে গিয়ে তাদের পুকুরের পানিতে দেখতে পেয়ে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

অপরদিকে, বাঁশখালী পৌরসভার উত্তর জলদী নেয়াজর পাড়া এলাকার মো. হামিদ উল্লাহ’র কন্যা ১ বছর ৮ মাস বয়সী মোবাসশিরী হুবাইফা বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে মৃত্যুবরণ করে। মো. হামিদ উল্লাহ প্রকাশ বাদশা বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী হিসাবে কর্মরত। এটা ছিল তার দ্বিতীয় কন্যা।

এর আগে গত রবিবার বিকালে পুকুরিয়া ইউনিয়নের শংখনদীর পানিতে ডুবে মো. সাজ্জাদের দুই পুত্র মো. শাহেদ(৭) ও মো. রাজীব(৬)-এর মৃত্যু হয়।

সাম্প্রতিক সময়ে বাঁশখালীর বিভিন্ন স্থানে পুকুরের ও খালে নদীতে ডুবে আশংকাজনক হারে মৃত্যুর ঘটনা ঘটছে।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, “ছোট বাচ্চাদের সাঁতার শেখানোসহ নজরে রাখার এবং সকল অভিভাবকদের শিশুদের প্রতি বিশেষ দৃষ্টি রাখার আহ্বান জানান।”

পূর্ববর্তী নিবন্ধ৩০০ আসনে ইভিএমে ভোট করার সক্ষমতা নেই নির্বাচন কমিশনের
পরবর্তী নিবন্ধরাজশাহীতে সোয়া কোটি টাকার তেল জব্দ