বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৪৭টি বসতঘর পুড়ে ছাই

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ৭ সেপ্টেম্বর, ২০২২ at ১১:৪৯ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার চাম্বল ইউ‌নিয়নের পশ্চিম চাম্বল জলদাশ পাড়ায় আগু‌নে পুড়ে গেছে ৪৭‌টি বা‌ড়ি। এ অ‌গ্নিকাণ্ডে ক্ষয়ক্ষ‌তি কয়েক কো‌টি টাকা ছা‌ড়িয়ে যাবে বলে ক্ষ‌তিগ্রস্থরা জানিয়েছেন।

প্রত‌্যক্ষদর্শী ও ক্ষ‌তিগ্রস্থ প‌রিবার সূ্ত্রে জানা যায়, বুধবার (৭‌ সে‌প্টেম্বর) ভোর সাড়ে তিনটা নাগাদ হঠাৎ আগুনের সূত্রপাত হলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪৭ টি ঘর ভস্মীভূত হয়। রহস‌্যজনক এ অ‌গ্নিকাণ্ড নিয়ে অ‌নে‌কে নানা ধর‌নের অ‌ভিমত ব‌্যক্ত কর‌লে ও বিদ‌্যু‌তের শর্ট সা‌র্কিট থে‌কে আগু‌নের সুত্রপাত হ‌তে পা‌রে ব‌লে ধারনা ক‌রেন চাম্বল ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান মু‌জিবুল হক চৌধুরী ।

তি‌নি আ‌রো ব‌লেন সবাই যখন ঘু‌মে আছন্ন তখন আগুন লাগা‌তে বা‌ড়ির প্রয়োজনীয় কোন মালামাল বের করা সম্ভব হয়‌নি একমাত্র পর‌নের কাপড় ছাড়া । ত‌বে প্রাণহা‌নি হয়‌নি তার জন‌্য খোদার কা‌ছে কৃতজ্ঞ বলে তি‌নি অ‌ভিমত ব‌্যক্ত ক‌রেন । এদি‌কে চাম্বল ইউ‌নিয়‌নের পশ্চিম চাম্বল জলদাশ পাড়ায় অ‌গ্নিকা‌ন্ডের খবর পে‌য়ে বাঁশখালী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বুধবার (৭‌সে‌প্টেম্বর)সকা‌লে ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য আশ্রয় ও খাবারের ব্যবস্থা করা ও বিস্তারিত ক্ষয়ক্ষতির প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে ব‌লে তি‌নি জানান ।

পূর্ববর্তী নিবন্ধগৌরবের চট্টগ্রাম, হাজার বছরের চট্টগ্রাম
পরবর্তী নিবন্ধপটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে নির্মমভাবে হত্যা