পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে নির্মমভাবে হত্যা

পটিয়া প্রতিনিধি | বুধবার , ৭ সেপ্টেম্বর, ২০২২ at ৩:৩১ অপরাহ্ণ

পটিয়ায় বিমান ধর (৪২) নামে এক স্বর্ণ ব্যাবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিমান ধর উপজেলার ধলঘাট ইউনিয়নের বনিক পাড়ার দুলাল ধরের বড় ছেলে। তার ২ ছেলে ও ১ মেয়ে আছে। তার মৃত্যুতে বনিক পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে বিমান ধর তার চট্টগ্রামের রাহাত্তার পোল এলাকার সৌদিয়া গোল্ড ফ্যাশন নামের দোকানটি বন্ধ করে প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে পটিয়ার গ্রামের বাড়িতে যাওয়ার পথে অদূরে হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহড়া এলাকায় রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে একটি ডোবার পাশে নিয়ে গলাকেটে হত্যা করে।

এ সময় স্থানীয়রা তার রক্তাক্ত লাশটি দেখতে পেয়ে পটিয়া থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জবাইয়ে ব্যবহার করা একটি ধারালো দা উদ্ধার করে।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলামসহ পটিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করছেন। তবে কী কারণে স্বর্ণ ব্যাবসায়ী বিমান ধর খুন হয়েছেন তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের ঘটনাটি কি কারণে বা কেন ঘটেছে তা এখনো জানা যায়নি। লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। যত দ্রুত সম্ভব হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করার আমরা কাজ করছি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৪৭টি বসতঘর পুড়ে ছাই
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে চোরাই স্বর্ণালঙ্কারসহ যুবক গ্রেফতার