বস্তুনিষ্ঠ লেখনীতে সমাজ আলোকিত হয়

রাউজানে ফজলে করিম এমপি

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৫ জানুয়ারি, ২০২৩ at ৬:৪২ পূর্বাহ্ণ

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, সমাজে নেতিবাচক ধারণা তৈরি হয় এমন সংবাদ প্রকাশ না করাই ভালো। সাংবাদিকদের কলম অত্যন্ত শক্তিশালী উল্লেখ করে তিনি বলেন, বস্তুনিষ্ঠ লেখনীতে অন্ধকারাচ্ছন্ন সমাজ আলোকিত হয়। যেসব সংবাদ সমাজকে কলঙ্কিত করে তা বর্জন করাই শ্রেয়। স্থানীয় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, রাউজানে একটাই প্রেস ক্লাব থাকবে। আমি কোনো বিভক্তি চাই না।

প্রেস ক্লাবের জন্য তিনি দুই লাখ টাকা অনুদান ঘোষণা দেন। গত মঙ্গলবার রাউজান গিরিছায়ায় রাউজান প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিমত ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে ও প্রদীপ শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ইউএনও আবদুস সামাদ সিকদার, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, এসিল্যান্ড রিদোয়ানুল ইসলাম, মহসিন কাজী, কাজী মো. ইকবাল, ইরফান আহমেদ চৌধুরী, কামরুল ইসলাম বাহাদুর, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, শিবলী আল সাদিক, প্রণব বড়ুয়া অর্ণব, ডা. বরুন আচার্য্য বলাই, রাউজান হাইওয়ে থানার ওসি কামরুল আজাদ, থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আবদুর রহমান চৌধুরী, আব্বাস উদ্দিন আহমেদ, ভুপেষ বড়ুয়া, সরোয়ার্দী সিকদার, সাহাবুদ্দিন আরিফ,সৈয়দ আবদুল জব্বার সোহেল, বিএম জসিম উদ্দিন হিরু, রোকন উদ্দিন, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, বাবুল মিয়া, রবীন্দ্র লাল চৌধুরী, কাউন্সিলর জানে আলম জনি, আলমগীর আলী, জসিম উদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, জিয়াউল হক সুমন, আলী আজগর চৌধুরী, তসলিম উদ্দিন, আকাশ আহমেদ, রফিকুল ইসলাম তালুকদার, আবদুল লতিফ, আবু ছালেক, শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলু, মো. সাইদুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে উত্তরণের প্রকল্প অবহিতকরণ সভা
পরবর্তী নিবন্ধএকটি ক্যালেন্ডার