বন্যায় ক্ষয়ক্ষতি দেখতে রাউজানে এলজিআরডির প্রধান প্রকৌশলী

রাউজান প্রতিনিধি | সোমবার , ২১ আগস্ট, ২০২৩ at ১১:৪৯ পূর্বাহ্ণ

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহিউদ্দিন সমপ্রতিক সময়ে পাহাড়ি ঢল ও বৃষ্টিতে সৃষ্ট বন্যায় বিধ্বস্ত সড়ক অবকাঠামো দেখতে রাউজানের বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকা পরিদর্শন করেছেন।

প্রধান প্রকৌশলীকে সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে নিয়ে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। তিনি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর মাধ্যমে উপজেলার ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। এ সময় সাথে ছিলেন পৌরসভা মেয়র জমির উদ্দীন পারভেজ। পরিদর্শনকালে প্রধান প্রকৌশলী রাউজানের উন্নয়ন কর্মকাণ্ড দেখে প্রশংসা করেন। বন্যা ও পাহাড়ি ঢলের চাপে ব্যাপক ক্ষয়ক্ষতি দেখে বিষ্ময় প্রকাশ করেন। তিনি সকলকে আস্বস্ত করেন ক্ষতিগ্রস্ত সড়ক অবকাঠামো আগের অবস্থায় নিয়ে নিতে সাধ্যমত সহায়তা করবেন। পরিদর্শন শেষে তিনি পৌরসভায় আসলে মেয়র জমির উদ্দীন পারভেজ পৌরসভার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে ধারণা দেন। অতিথিকে পৌরসভার পক্ষ থেকে মুল্যবান বই উপহার দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আবুল কালাম, হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, রাউজান সদর ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম উদদীন হিরু, কাউন্সিল আজাদ হোসেন, পৌরসভার প্রকৌশলী ওয়াসিম আকরাম, সওকত হোসেন,দিপলু দে দিপু, মোহাম্মদ আসিফ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শোকসভা
পরবর্তী নিবন্ধজনগণের মৌলিক অধিকার নিশ্চিতে ব্যর্থ সরকার