বন্ধুদের সঙ্গে কক্সবাজার বেড়ানো হলো না সাজ্জাদের

রাউজান প্রতিনিধি | শনিবার , ৩০ জুলাই, ২০২২ at ৫:১৮ পূর্বাহ্ণ

রাউজান নোয়াপাড়া ইউনিয়নের পলোয়ানপাড়া গ্রামের শাহেদ আলম সাজ্জাদ (২২) তিন বন্ধুকে নিয়ে গতকাল শুক্রবার ভোরে বাড়ি থেকে বেড়াতে বের হয়েছিলেন কক্সবাজারের উদ্দেশে। চার বন্ধু দুইটি মোটরসাইকেল যোগে যাওয়ার সময় সাজ্জাদ বসেছিলেন বাইক চালক বন্ধু মো. মিশকাতের (২৫) পিছনে। অপর দুই বন্ধু মো. আরমান (২৩) ও সোহরাব আলী (২৪) ছিলেন অপর একটি মোটরসাইকেলে।
বন্ধুদের দেয়া বর্ণনা অনুসারে, সকাল সাড়ে ৯টায় সাজ্জাদদের বাইকটি কক্সবাজার মহাসড়কের চকরিয়া মালুম ঘাট এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে চালক মিশকাত বাইকসহ সড়কের পাশে পড়লেও পেছনে থাকা সাজ্জাদ ছিটকে পড়ে সড়কের মধ্যখানে। এসময় দ্রুতগতির আরেকটি বাস সাজ্জাদকে চাপা দিলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।
অপর মোটরসাইকেলে থাকা সাজ্জাদের বন্ধু আরমান ও সোহরাব আলী বলেছেন, আমাদের বাইকটি দুর্ঘটনা কবলিত বাইকের অন্তত ১০-১২ কিলোমিটার আগে ছিল। পেছনে তাদের দেখতে না পেয়ে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। সাড়া না পেয়ে পেছনের দিকে বাইক চালিয়ে গিয়ে দেখি এই দুর্ঘটনা। স্থানীয়দের সঙ্গে কথা বলে হাসপাতালে ছুটে সাজ্জাদের মৃতদেহ দেখতে পাই।
নিহত সাজ্জাদ গ্রামের মুকারদীঘি এলাকার মো. ইয়াসিন ফারুকের ২ ছেলে ১ কন্যার মধ্যে সবার বড়। তিনি নোয়াপাড়া ডিগ্রি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। পড়ালেখার পাশাপাশি তিনি একটি ওষুধ কোম্পানিতে এস আর হিসেবে কর্মরত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসজীবকে ঘিরেই ছিলো পরিবারের সব স্বপ্ন
পরবর্তী নিবন্ধছিল না একপাশের গেট-ক্লিপ