বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না

জাতির পিতার জন্মবার্ষিকীর কর্মসূচিতে এম এ লতিফ

| শনিবার , ১৮ মার্চ, ২০২৩ at ৬:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফের উদ্যোগে জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। গতকাল সকাল ১১টায় আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের নীচতলায় এম এ লতিফ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে দিবসের কর্মসূচির সূচনা করেন। পরে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে শিশুকিশোরদের সাথে নিয়ে কেক কেটে জাতির পিতার জন্মদিন উদযাপন করা হয়।

মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি এম এ লতিফ এমপি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র চলছে। আর এই ষড়যন্ত্র জাতীয় ও আর্ন্তজাতিকভাবে সবচেয়ে বেশি চলছে বর্তমান সরকারের আমলে। শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়ষন্ত্র শেখ হাসিনা তথা বাংলাদেশের কোনো ক্ষতি করতে পারবে না বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এম এ লতিফ দলীয় নেতৃবৃন্দদের পদ পদবীর জন্য রাজনীতি না করে জাতির পিতা ও শেখ হাসিনার মত দেশ ও দেশের মানুষের সেবার রাজনীতি করার আহ্বান জানান।

জাহিদুল আলম মিন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আসলাম, ওমর মোক্তাদির। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. ওমর ফারুক, সৈয়দ মো. হোসেন, এস.এম. নাছির উদ্দিন, মো. ইকবাল, মো. আব্দুল মান্নান চৌধুরী, মো. মোক্তার আহমেদ, মো. নেছার মিয়া আজিজ, মো. আক্তার হোসেন, মো. ইমরান, মো. জাহেদ আলী, মো. শাকির, সিরাজুল ইসলাম, সালাউদ্দিন রনি, সৈয়দ আহম্মদ বাদল, মিহির কান্তি দাশ, অরুন রায়, অসিত বরুন দে, মৃনাল কান্তি চৌধুরী, মো. ইমাম হোসেন, আব্দুল মতিন, আলী মোল্লা, ফারুক মোল্লা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ছিল সীমাহীন
পরবর্তী নিবন্ধশিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তোলা সরকারের মূল লক্ষ্য