ফেসবুকে ভিডিও ফাঁস, চটেছেন সুনেরাহ

| বুধবার , ৩১ মে, ২০২৩ at ৬:০৪ পূর্বাহ্ণ

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিও ফেসবুকে আসার পর তা নিয়ে চলছে তুমুল আলোচনা। রাজের ফেসবুক আইডি থেকে ভিডিওটি এসেছে। আর আর তা হ্যাক হয়েছে বলে সন্দেহ সুনেরাহর। আর এজন্য রাজের স্ত্রী অভিনেত্রী পরীমনিকে সন্দেহ করছেন।

২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন রাজ ও সুনেরাহ দুজনই। গত সোমবার রাতে হঠাৎ শরীফুল রাজের ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ পায়। ভিডিওটি ১৮ মিনিটের মধ্যে রাজের ফেসবুক থেকে মুছে দেওয়া হলেও তা ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যায়, রাজ একের পর এক প্রশ্ন করছেন সুনেরাহকে। সেই প্রশ্নের উত্তরে সুনেরাহকে দুএকবার অসংলগ্ন কথা বলতে শোনা যায়। ঘটনাটি সাম্প্রতিক কিনা এবং ‘অসংলগ্ন’ কথার অংশটি সুনেরাহর কিনা, সেটা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। খবর বিডিনিউজের।

এদিকে সুনেরাহ ফেসবুকে এনিয়ে লিখেছেন। তিনি বলেছেন, এই ভিডিও ৫ বছর আগের। যখন তারা এক সঙ্গে ‘ন ডরাই’ সিনেমায় শুটিং করছিলেন। সুনেরাহ বলেন, আপনারা যে ভিডিওগুলো দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের, ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, আমাদের, বিশেষ করে আমাকে সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে। ভিডিওর সঙ্গে সুনেরাহর কিছু ছবিও ভাইরাল হয়েছে। সেগুলোও ‘ন’ডরাই’ সিনেমার দৃশ্যের ছবি বলে ফেসবুক পোস্টে জানিয়েছেন এই অভিনেত্রী। সিনেমার গল্পে তার উপর অত্যাচারের দৃশ্য ছিল। সুনেরাহ বলেন, তখন তাকে (শরীফুল রাজ) একটি ছবি পাঠিয়েছিলাম আমি, এটা জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে, ন ডরাই সিনেমাটি দেখেছেন যারা, তারা জানবেন বিষয়টি), মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম। রাজের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের কথা তুলে ধরে সুনেরাহ বলেন, আমি ১০ বছরের বেশি সময় ধরে শরীফুল রাজকে চিনি। সে আমার ভালো বন্ধু। আমরা জানি, ভালো বন্ধুদের মধ্যে কীভাবে কথাবার্তা হয়। কিন্তু একমাত্র সমস্যা, সে ছেলে আর আমি মেয়ে।

শরিফুল রাজের ফেসবুক আইডি হ্যাক হয়েছে বলে মনে করেন সুনেরাহ। তিনি বলেন, আমি নিশ্চিত, ওর আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার। সবাইকে ভিডিও না ছড়াতে আহ্বান জানিয়ে সুনেরাহ বলেন, এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।

পূর্ববর্তী নিবন্ধছবি ও ভিডিওগুলো পাঁচ বছর আগের শুটিংয়ের : রাজ
পরবর্তী নিবন্ধরাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ : পরীমণি