ছবি ও ভিডিওগুলো পাঁচ বছর আগের শুটিংয়ের : রাজ

| বুধবার , ৩১ মে, ২০২৩ at ৬:০৩ পূর্বাহ্ণ

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সাথে শরিফুল রাজের ফেসবুকে ছবি ও ভিডিও ফাঁসের বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনাসমালোচনা চলছেই। তবে কীভাবে ছবিভিডিও ছড়িয়েছে জানেন না শরিফুল রাজ। তার দাবি ফেসবুক আইডিও হ্যাক হয়নি। এর চেয়ে অবাক কাণ্ড, যা শুনলে চমকে ওঠার মতো তা হচ্ছেএসব ভিডিও ফুটেজ নাকি রাজের কাছে নেই!

গতকাল মঙ্গলবার রাতে একটি গণমাধ্যমকে এসব জানিয়েছেন রাজ নিজেই। তিনি বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি। আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই।

রাজ জানান, ছবি ও ভিডিওগুলো নাকি পাঁচ বছর আগের ‘ন ডরাই’এর শুটিংয়ের সময়ে। এসব প্ল্যান করে শুট করা না, মজার ছলেই করা। তবে, এসব ভিডিও ফুটেজ রাজের বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই বলেই জানান তিনি। রাজ বলেন, কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ‘মুখ ও মুখোশ’ অভিনেত্রী পিয়ারী বেগম মারা গেছেন
পরবর্তী নিবন্ধফেসবুকে ভিডিও ফাঁস, চটেছেন সুনেরাহ