ফের করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

| রবিবার , ২৬ জুন, ২০২২ at ৫:৫৩ পূর্বাহ্ণ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছয় মাসের মাথায় আবারও করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বাংলানিউজের।

তিনি বলেন, শনিবার সন্ধ্যা ৬টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কোভিড-১৯ ভাইরাস সংক্রমণ পরীক্ষায় পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এরপর উনি স্কয়ার হাসপাতালে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে উত্তরার বাসায় গেছেন। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে বাসায় আইসোলেশন থেকে তিনি চিকিৎসা নেবেন। স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. রায়হান রাব্বানীর তত্ত্বাবধায়নে তিনি চিকিৎসাধীন আছেন।

উত্তরার বাসায় মহাসচিব ও তার সহধর্মিণী রাহাত আরা থাকেন। জানা গেছে, রাহাত আরা সুস্থ আছেন। এর আগে গত ১১ জানুয়ারি মির্জা ফখরুল ও তার স্ত্রী রাহাত আরা বেগম কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন। দল ও পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।

যুবদলের কর্মসূচি স্থগিত : এদিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর করোনা আক্রান্ত হওয়ায় রোববার বেলা ১১টায় প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে নবগঠিত যুবদল কমিটির নেতাদের নিয়ে মহাসচিবের শ্রদ্ধা নিবেদন করার কর্মসূচি স্থগিত করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব গণমাধ্যমে যেমন ছিল পদ্মা সেতুর উদ্বোধন
পরবর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় নিহত ৫