প্রিমিয়ার ভার্সিটির ইংরেজি বিভাগে সাহিত্য সেমিনার

| সোমবার , ৭ মার্চ, ২০২২ at ৮:০০ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড়স্থ ক্যাম্পাসে ইংরেজি বিভাগের আয়োজনে কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহীত উল আলমের নেতৃত্বে এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান সাদাত জামান খানের সভাপতিত্বে মাসিক সাহিত্য সেমিনার অনুষ্ঠিত হয় । গত শনিবার প্রভাষক জয়নব তাবাসসুম বানু সোনালীর সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ল্যাফলিন ইউনিভার্সিটির প্রফেসর ও ভাইস প্রেসিডেন্ট ড. জিয়া হাসান।
স্বাগত বক্তব্য রাখেন করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক সাদাত জামান খান। প্রফেসর হাসানের বক্তব্যের মূল বিষয় হলো কিভাবে অবজেক্টিভ বেইজড কারিকুলাম গঠনের মাধ্যমে শিক্ষার্থীদের সুষ্ঠু মুল্যায়ন নিশ্চিত করা যায়। তিনি তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা এবং এই বিষয়ক জ্ঞানের আলোকে তাঁর বক্তব্য পেশ করেন।
কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহীত উল আলম তাঁর বক্তব্যে উপস্থিত শিক্ষকদের উদ্দেশ্যে ইংরেজি ভাষা ও সাহিত্যের বিভিন্ন বিষয়ে গবেষণা চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেন।
সেমিনারে উপস্থিত ছিলেন ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন এম. মঈনুল হক, গণিত বিভাগের চেয়ারম্যান ইফতেখার মনির, আইন বিভাগের চেয়ারম্যান তানজিনা আলম চৌধুরী, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকাটিরহাট মহিলা কলেজে ওরিয়েন্টশন
পরবর্তী নিবন্ধবিটিভি চট্টগ্রাম কেন্দ্রে কুইজ প্রতিযোগিতা