প্রার্থিতা ফিরে পেয়ে হিরো আলম বললেন, তার চাই সিংহ মার্কা

| বুধবার , ১৮ জানুয়ারি, ২০২৩ at ৬:৩২ পূর্বাহ্ণ

হাই কোর্টে গিয়ে বগুড়ার দুটি আসনের উপনির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম, তিনি বলেছেন, আদালত ন্যায়বিচার দিয়েছে, এখন তিনি সিংহ মার্কায় ভোট করতে চান। বগুড়া(কাহালুনন্দীগ্রাম) এবং বগুড়া(সদর) আসনে তার মনোনয়নপত্র বাতিলের যে সিদ্ধান্ত রিটার্নিং কর্মকর্তারা দিয়েছিলেন, নির্বাচন কমিশনের আপিল বোর্ডও তা বহাল রাখে। ওই সিদ্ধান্তের বিরুদ্ধেই হিরো আলম হাই কোর্টে গিয়েছিলেন। মঙ্গলবার সেই রিট মামলার শুনানি শেষে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করে তাকে প্রতীক বরাদ্দের নির্দেশ দিয়েছে বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের বেঞ্চ। খবর বিডিনিউজের।

হিরো আলমের পক্ষে শুনানিতে অংশ নেন আইনজীবী কাজী রেজাউল হোসেন এবং ইয়ারুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. সেলিম আজাদ। হাই কোর্টের আদেশের ফলে হিরো আলমের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে আইনগত আর কোনো বাধা নেই বলে বিডিনিউজ টোয়েন্টিফোরকে জানিয়েছেন তার আইনজীবী ইয়ারুল ইসলাম।

প্রার্থিতা ফিরে পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আদালতে সুবিচার পাবেন বলে আশা করেছিলেন, তাই পেয়েছেন। তিনি বলেন, ন্যায়বিচার পেয়েছি, যা প্রত্যাশা করেছিলাম। মাঝ পথে শুধু হয়রানি এবং সময় ক্ষেপণ হল। হিরো আলম জানালেন, তিনি সিংহ মার্কা নিয়ে ভোট করতে চান। মঙ্গলবারই তিনি ঢাকা থেকে রওনা হয়ে বগুড়ায় নির্বাচনী এলাকায় পৌঁছাবেন।

পূর্ববর্তী নিবন্ধজাপান বাংলাদেশের উন্নয়ন সহযোগী হয়ে কাজ করছে : চট্টগ্রামে রাষ্ট্রদূত
পরবর্তী নিবন্ধকুয়াকাটায় তারিন