প্রাইভেট কারে গরু চুরি

সাতকানিয়ায় তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ২ এপ্রিল, ২০২৩ at ৪:৩১ পূর্বাহ্ণ

বান্দরবানের গোয়ালিয়া খোলা থেকে গরু চুরি করে প্রাইভেট কারে করে নিয়ে যাওয়ার সময় সাতকানিয়ায় তিন চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এসময় গরু চুরির কাজে ব্যবহৃত কারটিও ভাঙচুর করা হয়। আটককৃতদের মধ্যে দুইজনের নাম আরমান (৩৬) ও ফয়সাল (৩৮) বলে নিশ্চিত করলেও অপর জনের নাম জানাতে পারেনি পুলিশ। গতকাল শনিবার দুপুরে কেরানীহাটবান্দরবান সড়কের সাতকানিয়াস্থ অলি আহমদ বীর বিক্রম কলেজের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে একদল গরুচোর বান্দরবান সদর উপজেলার গোয়ালিয়া খোলা এলাকা থেকে একটি গরু চুরি করে প্রাইভেট কার যোগে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে কারটি ধাওয়া করে। এদিকে, প্রাইভেট কার যোগে গরু নিয়ে যাওয়ার বিষয়টি গরুর মালিক ফোন করে সাতকানিয়ার বাজালিয়া এলাকায় থাকা আত্মীয়স্বজনদের জানায়। তখন স্বজনরা অলি আহমদ বীর বিক্রম কলেজের সামনে ব্যারিকেড সৃষ্টি করে পাহারা দিতে থাকে। দুপুর ১২টার দিকে গরু বহনকারী প্রাইভেট কারটি ব্যারিকেডের সামনে এসে থামে। তখন প্রাইভেট কার থেকে নেমে একজন দ্রুত পালিয়ে যায়। এসময় কারে থাকা অন্য তিন গরু চোরকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের ডা. আফরিন সুলতানা জানান, গণপিটুনির শিকার তিনজনকে আশঙ্ক্ষাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আমরা তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করেছি।

সাতকানিয়া থানার ওসি ইয়াসির আরাফাত জানান, গণপিটুনির শিকার তিন যুবককে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ প্রহরায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপণ্যের গায়ে দাম নেই, গোপন কোডে বিক্রি
পরবর্তী নিবন্ধকমিটি বাতিল না হলে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা