প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে সাংসদ নদভীর ভাতিজার বিরুদ্ধে অপপ্রচার

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ১৩ সেপ্টেম্বর, ২০২১ at ৯:৫৭ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের ছবি ব্যবহার করে ‘নির্যাতিত মাদার্শা’ নামে ফেসবুক আইডি খুলে চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ভাতিজা মাদার্শা ইউপি চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

আ ন ম সেলিম চৌধুরী সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এ ঘটনায় সাতকানিয়া থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানার ছবি ব্যবহার করে ‘নির্যাতিত মাদার্শা’ নামের একটি ফেসবুক পেজে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ভাতিজা মাদার্শা ইউপি চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আ ন ম সেলিম চৌধুরীর বিরুদ্ধে নানা রকম অপপ্রচার চালানো হয়।

এ ঘটনায় মাদার্শা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাবুনগর মক্কাবাড়ির মৃত আবুল কাশেমের পুত্র মোরশেদুল আলম মিন্টু বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, এ সংক্রান্ত একটি জিডি করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধ৬৩ ঘণ্টা পর রাঙ্গুনিয়ার গহীন পাহাড় থেকে মুক্ত
পরবর্তী নিবন্ধমনোনয়নপত্র জমা দিলেন আ. লীগের ২২, বিএনপির ১ ও স্বতন্ত্র ২ প্রার্থী