প্যা‌রেড ফিল্ড ই‌ভি‌নিং ওয়াকার্স এসোসিয়েশনের আলোচনা সভা

আজাদী অনলাইন | রবিবার , ১৫ নভেম্বর, ২০২০ at ১২:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রাম ক‌লে‌জের গ‌ণিত বিভা‌গ ভবনে গত ১৪ নভেম্বর প‌্যা‌রেড ফিল্ড ই‌ভি‌নিং ওয়াকার্স এসোসিয়েশনের উপ‌দেষ্টা ও নির্বাহী ক‌মি‌টির সদস‌্যদের সম্মা‌নে চা-চক্র ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য চট্টগ্রাম কলেজ গণিত বিভাগের প্রধান প্রফেসর কাজিম উদ্দিন এ মতবিনিময় সভার আয়োজন করেন। সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সিডিএ’র বোড মেম্বার ও সাবেক মহানগর ছাত্রলীগের সভাপতি এম আর আজিম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ মহিউদ্দীন, সিনিয়র সহ-সভাপতি এসএম মাসুক হিমেল, মোহাম্মদ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক এসএ চৌধুরী মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দীন, আইন বিষয়ক সম্পাদক এড. দেওয়ান নজরুল, তথ্য ও প্রচার সম্পাদক আনিস চৌধুরী, দপ্তর সম্পাদক মোহাম্মদ শামীম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইফতেখার হাসান চৌধুরী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ আসিফ হাসান প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, শরীর ভালো রাখার জন্য মানুষের আয়োজনের কমতি থাকে না। আবার একটু অসচেতন থাকলে শরীর সুখ অসুখে পরিণত হতে পারে। ছোট্ট একটা ‘টনিক’ আপনার স্বাস্থ্য ও শরীর ভালো রাখতে পারে। তা হলো হাঁটা। আমরা নিয়মিত হেঁটেই নিজেকে সুস্থ রাখতে পারি। তাই ওয়াকওয়েতে জনসাধারণের হাঁটাহাঁটির স্বার্থে প্যারেড মাঠ মাগরিবের পর থেকে রাত ৯টা পর্যন্ত খোলা রাখার দাবি জানান নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা চলাকালীন সময়ে সংগঠনের সবাইকে চট্টগ্রাম কলেজের বার্ষিকী অন্মেষা বই উপহার দেন প্রফেসর কাজিম উদ্দিন। অনুষ্ঠান শেষে প্যারেড মাঠ ওয়াকওয়ে পরিদর্শন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধমীর নাছিরের জামিন আবেদনের ওপর আদেশ কাল
পরবর্তী নিবন্ধঅভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় আর নেই