পেকুয়ায় তিন দিন পর খালে মিলল শ্রমিকের মরদেহ

| বুধবার , ৮ মে, ২০২৪ at ৮:১২ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়া উপজেলায় খালে ভাসমান অবস্থায় আনোয়ার হোসেন (২১) নামে এক কার্গো বোট শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা। তিন দিন আগে নিখোঁজ হন ওই শ্রমিক।

আনোয়ার উপজেলার মগনামা ইউনিয়নের শরৎঘোনা এলাকার আকতার হোসেনের ছেলে। তিনি পেশায় একজন কার্গো বোট শ্রমিক ছিলেন। খবর বাংলানিউজের।

পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত শনিবার লবণ বহনকারী একটি বোটে কাজে যান আনোয়ার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। গতকাল দুপুরে পেকুয়ার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে।

নিহত শ্রমিকের বড় ভাই দেলোয়ার হোসেন জানান, গত শনিবার সকালে আনোয়ার বোটের উদ্দেশে ঘর থেকে বের হয়। ওইদিন রাতে আর বাড়ি ফেরেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। তিনি বলেন, মঙ্গলবার সকাল থেকে দুটি নৌকা নিয়ে স্বজনরা কাটাফাঁড়ির খালের বিভিন্ন স্থানে আনোয়ারের খোঁজ নিতে থাকি। এক পর্যায়ে দুপুরে খালটির জালিয়াখালী নাশির ঝোরা এলাকায় ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

পূর্ববর্তী নিবন্ধমোস্তফা হাকিম কেজি এন্ড হাই স্কুলে শোক সভা
পরবর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতাল পরিদর্শনে স্টান্ডার্ড ব্যাংকের পরিচালক