পুলিশের তাড়া খেয়ে বাস-অটোরিকশা সংঘর্ষে সীতাকুণ্ডে চালক নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ৩ আগস্ট, ২০২২ at ২:২৫ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ঘটনাস্থলেই কোরবান আলী (৩০) নামে ওই অটোরিকশার চালক মারা গেছেন। আহত হয়েছেন অটোরিকশার পাঁচ যাত্রী। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

আজ বুধবার (৩ আগস্ট) সকাল ১১ টার পরে সীতাকুণ্ড উপজেলা নুনাছড়া ও বটতলের মধ্যবর্তী বহদ্দারপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কোরবান আলীর বাড়ি উপজেলার পন্থিছিলা ফকির পাড়া এলাকায় বলে জানা গেছে। এদিকে এ ঘটনার পর উত্তেজিত জনতা মহাসড়ক আধা ঘণ্টা অবরোধ করে রাখে। তাদের অভিযোগ, হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের একটি টিম সিভিল পোশাকে অপর একটি অটোরিকশায় করে তাদের ধাওয়া করে। পিছনের অটোরিকশায় পুলিশ আছে বুঝতে পেরে মহাসড়কে গাড়ি ঘোরাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, হাইওয়ে পুলিশ দেখে সিএনজি ঘুরিয়ে উল্টো পথে চলে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। সিএনজিকে বাচাঁতে গিয়ে বাস আইল্যান্ডের উপর ওঠে যায়। এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে কিছুক্ষণ সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে আমরা গিয়ে তাদের সরিয়ে মহাসড়ক যান চলাচল স্বাভাবিক করি।

পূর্ববর্তী নিবন্ধধরা পড়ার আতঙ্কে রয়েছে দুর্নীতিবাজরা : চট্টগ্রামে দুদক কমিশনার
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ৫ মামলার আসামি গ্রেপ্তার