পাওনা টাকা চাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৭ মে, ২০২২ at ৪:৫০ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার আইডিয়াল হাসপাতালের সামনে গত মঙ্গলবার পাওনা টাকা চাওয়ায় তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহত আলমগীরের পিতা মো. ইসহাক বাদি হয়ে চান্দগাঁও থানায় মামলা করেছেন। মামলার আসামিরা হলেন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের আপন চার ভাই মো. জাহেদ (৪৫), মো. রাশেদ (৩২), মো. সাহেদ (৩৫) এবং মো. জাবেদসহ (৪০) অজ্ঞাতনামা আরো ৫/৬ জন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুর রহমান জানান, একটি সিএনজি রিফুয়েলিং স্টেশন বিক্রির কমিশনের টাকার ভাগাভাগি নিয়ে এই ঘটনা ঘটেছে। আহতদের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মামলার বিবরণ থেকে জানা যায়, মো. ইসহাকের পুত্র মো. আলমগীর, হাজী মো. সোলেমান বাদশার পুত্র মো. আনোয়ার হোসেন, মৃত আক্তার হোসেন কোম্পানির পুত্র মো. শাহাদাত হোসেন, জিয়াউর রহমান ও মো. বখতিয়ার চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার এলাকার কাঠ ব্যবসায়ী সমিতির সদস্য। গত ২৫ মে সন্ধ্যা ৭টার দিকে সমিতির নির্বাচন নিয়ে মিটিং চলাকালে আনোয়ার হোসেন মামলার ১ নম্বর আসামি জাহেদের কাছে পাওনা এক লাখ ৬০ হাজার টাকা ফেরত চান। টাকা না দিয়ে উল্টো ক্ষেপে গিয়ে জাহেদ গালিগালাজ করে এবং ‘দেখে নেওয়ার’ হুমকি দেয়।

মিটিং শেষে রাত পৌনে ১০টার দিকে বাসায় যাওয়ার পথে চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার আইডিয়াল হাসপাতালের সামনের রাস্তায় পৌঁছলে পূর্ব পরিকল্পিতভাবে তাদের গতিরোধ করে আসামিরা। এসময় তারা লাঠি-সোটা এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। ঘটনায় আনোয়ার হোসেন ও আলমগীর গুরুতর আহত হয়।

শাহাদাত ও গিয়াস তাদের বাঁচানোর চেষ্টা করলে একপর্যায়ে শাহাদাতকেও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। আহত তিনজন বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধসুজনের বিরুদ্ধে ‘দুর্নীতির’ অভিযোগ তদন্তে মন্ত্রণালয়ের তিন সদস্যের কমিটি
পরবর্তী নিবন্ধ১৫ বাগান শ্রমিককে অপহরণ মুক্তিপণে ছাড়া পেলেন কয়েকজন