পাঁচলাইশে র‌্যাংকস এফসির কিংসডেল প্রকল্পের নির্মাণকাজ শুরু

| শনিবার , ৩ এপ্রিল, ২০২১ at ৭:৫২ পূর্বাহ্ণ

নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকার এক নম্বর সড়কে প্রায় ১৭ কাঠা ভূমিতে র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেডের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট প্রকল্প ‘জেড কিংসডেল’ এর নির্মাণ কাজ শুরু হয়েছে। গতকাল শুক্রবার প্রকল্প এলাকায় ফিতা কেটে এবং গ্রাউন্ড ব্রেকিংয়ের মাধ্যমে এই প্রকল্পের আনুষ্ঠানিক নির্মাণ কাজ শুরু হয়। র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী এবং সিইও তানভীর শাহরিয়ার রিমন অন্যতম ভূমি মালিক কামরুন আহামেদকে সাথে নিয়ে এই প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সিএমপির উপ-কমিশনার বিজয় বসাক, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দীন সৈকত, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাঈদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নেজ্জাম বাবু। এসময় র‌্যাংকস এফসির জেনারেল ম্যানেজার (কনস্ট্রকশন) বিশ্বজিত চৌধুরীসহ প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের বিপণন বিভাগের উপ-ব্যবস্থাপক ওয়াজউদ্দিন চৌধুরী মিলন জানান, সুবিশাল এবং বিলাসবহুল ১৩ তলা বিশিষ্ট এই প্রকল্পে থাকছে মোট ৩২টি এপার্টমেন্ট । ৩২৫৬, ২২৮৬, ২০৮৮ বর্গফুট সাইজের তিন এবং চার বেডের এপার্টমেন্টগুলো অত্যাধুনিক ফিটিংসে তৈরি হবে। প্রকল্পে থাকছে তিনটি হাই স্পিড লিফ্‌ট, র‌্যাংকসের অভিনব ইনোভেটিভ ভার্টিকেল গ্রিনসহ রুফটপ ইনফিনিটি পুল, স্টার লাউঞ্জ, ফিটনেস সেন্টার, বুক কর্নার, মিনি থিয়েটার। প্রকল্পটির আর্কিটেকচারাল ডিজাইন করেছে র‌্যাংকস এফসির অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস। প্রকল্পটি ২০২৩ সালের মাঝেই গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

পূর্ববর্তী নিবন্ধঅটিজম সেন্টারে জেলা পরিষদের অনুদান
পরবর্তী নিবন্ধশেখ হাসিনা পরিষদ মহানগর শাখার আলোচনা সভা