পল্লীবন্ধুর স্বপ্ন পূরণে জিএম কাদেরের বিকল্প নেই : সোলায়মান শেঠ

| রবিবার , ১৩ মার্চ, ২০২২ at ১০:২২ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির কেন্দ্রীয় বর্ধিত সভা গত ১০ মার্চ ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পার্টির চেয়ারম্যান জি এম কাদের এম.পি.। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ সোলায়মান আলম শেঠ। তিনি মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক রিপোর্ট পেশ করেন। তিনি বলেন, চট্টগ্রাম মহানগর আওতাধীন ১০টি থানা কমিটি পুনঃগঠিত হয়েছে। বাকী থানা কমিটিগুলো অতি শীঘ্রই সম্মেলনের মাধ্যমে পুনর্গঠন করা হবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অবহিত করেন। সেই সাথে চেয়ারম্যান, মহাসচিবকে চট্টগ্রাম মহানগরের মেয়াদউত্তীর্ণ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি গঠন করার ব্যাপারে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।
এছাড়া জাতীয় পার্টি মহানগরের নাম ব্যবহার করে কিছু স্বার্থান্বেষী মহল মহানগর জাতীয় পার্টির ঐক্য বিনষ্ট করার চক্রান্তে লিপ্ত আছেন এবং সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অহরহ কুরুচিপূর্ণ মন্তব্য করে যাচ্ছেন।
তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান। এসব বিষয়ে মহাসচিব চট্টগ্রাম মহানগর সভাপতিকে অতি শীঘ্রই ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বস্ত করেন। তিনি আরো বলেন, পল্লী বন্ধুর স্বপ্ন পূরণে জি.এম. কাদেরের বিকল্প নেই। ইনশাআল্লাহ আগামীতে পল্লী বন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এম.পির নেতৃত্বে ক্ষমতায় যাওয়ার আশা প্রকাশ করেন। তাই সকলকে সব রকম ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করতে জাতীয় পার্টির পতাকা থাকতে হবে। সভায় উপস্থিত ছিলেন মো. এয়াকুব হোসেন, মো. আলী, ফজলে হাসান শাহীন, মো. নজরুল ইসলাম, আবু হানিফ নোমান, আরাফাতুর রহমান কচি, আবু হাসান, মো. দেলোয়ার হোসেন, শহীদুল, রবিউল আউয়াল, জসীম, কামাল হোসেন, জাবেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবেতাগীতে আল্লামা বজলুর রহমানের (রহ.) ওরশ কাল
পরবর্তী নিবন্ধরাউজানে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু