পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি

সভাপতি রনি মোহাম্মদ এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ

মো. রাসেল আহম্মেদ, লিসবন (পর্তুগাল) থেকে | শুক্রবার , ২৯ জানুয়ারি, ২০২১ at ৫:৪৮ অপরাহ্ণ

বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ ২৪ পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদকে সভাপতি এবং জাগো নিউজ ২৪ ডটকম-এর পর্তুগাল প্রতিনিধি মো. রাসেল আহম্মেদকে সাধারণ সম্পাদক ও সময় টিভির তারিকুল হাসান আশিককে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) স্থানীয় সময় দুপুর ৩টায় লিসবনের পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমিতে সংগঠনের আহ্বায়ক রনি মোহাম্মাদের সভাপতিত্বে ও ফরিদ আহমেদ পাটোয়ারির সঞ্চালনায় সকলের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।
এতে সহ-সভাপতি হিসেবে রয়েছে যথাক্রমে যমুনা টিভির জহুরুল ইসলাম মুন, ফরিদ আহমেদ পাটোয়ারী, ইউরো বাংলা এবং নন্দন নিউজ-এর এফ আই রনি, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল ২৪-এর আনোয়ার এইচ খান ফাহিম, কোষাধ্যক্ষ প্রবাস কথা-এর জাহিদ কায়সার, প্রচার সম্পাদক পর্তুগাল বাংলা নিউজ-এর এনামুল হক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক দৈনিক সবুজ বার্তা-এর মো. মহিউদ্দিন, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক মো. শাহজাহান এবং নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আরশাদ সুমন, রবিউল ফয়সাল, মুরাদ শেখ ও শওকত।
সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রবীণ সাংবাদিক, বাংলাদেশ টেলিভিশনের সাবেক সিনিয়র রিপোর্টার ও টিডব্লিউনিউজ২৪-এর প্রধান সম্পাদক হুমায়ুন কবির।
ইউরোপের আটলান্টিক পাড়ের অভিবাসনবান্ধব দেশ সাগরকন্যা খ্যাত পর্তুগালের বাংলাদেশী সংবাদকর্মীদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেসক্লাব পর্তুগালে বাংলাদেশী প্রবাসীদের বিভিন্ন সমস্যা, সুখ-দুঃখ এবং অভিবাসন সম্পর্কিত বিভিন্ন তথ্য বাংলাদেশের জাতীয় দৈনিক এবং ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশের মাধ্যমে পর্তুগালকে বাংলাদেশের মাঝে তথা সকল বাংলাদেশীদের মাঝে পরিচয় করিয়ে দেয়। এ লক্ষ্যে ২০১৮ সালে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় পর্তুগাল এবং বাংলাদেশের স্বার্থ সমুন্নত রাখতে প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের একটি সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরুর নিরিখে পূর্ণাঙ্গ এই কমিটি গঠন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাইক চালিয়ে বান্দরবানে ৫০ রাইডার
পরবর্তী নিবন্ধএইচএসসির ফল কাল